shono
Advertisement

এ কী কাণ্ড! মাঝ আকাশে বিমানের সিলিং থেকে ঝরছে জল

সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।
Posted: 04:34 PM Nov 30, 2023Updated: 05:11 PM Nov 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরিব স্ক্রিপ্টে মৃণাল সেনের ছবি ২২ শ্রাবণের দৃশ্য দেখা যায়! বর্ষাকালে ফুটো চাল থেকে জল ঝরে পড়ছে গোটা ঘরে। ভেসে যাচ্ছে হাভাতে জীবন! সমস্যা হল, এমন দৃশ্য বিমানে ঘটলে মানা যায় না মোটেই। অথচ তেমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায় (Social Media)। যেখানে দেখা গিয়েছে, মাঝ আকাশে উড়ন্ত বিমান, সেটির ছাদ ফুটো হয়ে জল পড়ছে। ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।

Advertisement

@baldwhiner নামের একটি এক্স হ্যান্ডেল থেকে ওই ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দাবি করা হয়েছে, এই ঘটনা এয়ার ইন্ডিয়ার একটি বিমানের। ভিডিওতে দেখা গিয়েছে, বিমানে যাত্রীদের দুপাশের আসনের সারির মাঝে ছাদের একটি জায়গা থেকে জল চুঁইয়ে পড়ছে। তখন কি বৃষ্টি হচ্ছিল? নচেত ওই জল কোথা থেকে এল? ভিডিওতে এমন প্রশ্নের জবাব নেই।

 

[আরও পড়ুন: ‘আমি মরলে কিছু যেত আসত না’, ৪১ জনের প্রাণ বাঁচিয়ে বললেন সুড়ঙ্গে ‘ইঁদুর-গর্ত’ খোঁড়া মুন্না]

তবে সোশাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়েছে। মন্তব্যের বন্যা বয়ে যায় কমেন্ট বক্সে। কারও কারও মতে প্রযুক্তিগত ত্রুটির কারণে এমনটা ঘটেছে। অধিকাংশই অবশ্য বিমান সংস্থার উপর ক্ষুব্ধ। কারও কারও বক্তব্য, বিমানের শীতাতপ যন্ত্র বিকল হওয়াতেই এই ঘটনা ঘটেছে। যা সময় মতো সারানো হয়নি। ঘটনায় সমালোচনায় বিদ্ধ এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: ভারতে খুলবে আফগান দূতাবাস, ফের ‘বন্ধুত্বের’ বার্তা তালিবানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার