shono
Advertisement

WB Panchayat Poll 2023: ‘কঙ্কালকাণ্ডের নায়ককে ধিক্কার’, জনসভার পরদিনই সুশান্ত ঘোষের বিরুদ্ধে পোস্টার

রবিবার জাড়া গ্রাম পঞ্চায়েত এলাকায় সিপিএম প্রার্থীদের সমর্থনে বিশাল সমাবেশ করেন সুশান্ত।
Posted: 04:45 PM Jun 19, 2023Updated: 04:45 PM Jun 19, 2023

শ্রীকান্ত পাত্র, ঘাটাল: পঞ্চায়েত ভোটের প্রচার শুরু করার পরদিনই সিপিএমের (CPM) দোর্দণ্ডপ্রতাপ নেতা সুশান্ত ঘোষের বিরুদ্ধে ধিক্কার পোস্টার ঘিরে শোরগোল। পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণার (Chandrokona) জাড়া গ্রামে রবিবার বিশাল জনসভা করেছিলেন সিপিএমের জেলা সম্পাদক সুশান্ত ঘোষ। ছিলেন যুব নেতা শতরূপ ঘোষও। আর তার ঠিক পরদিন সেই সভাস্থলের কাছ থেকে উদ্ধার হল ধিক্কার পোস্টার। তাতে লেখা – ‘কঙ্কালকাণ্ডের নায়ক তোমাকে জানাই ধিক্কার, গো ব্যাক, গো ব্যাক’। কে বা কারা এই পোস্টার (Poster) দিল, তা অজ্ঞাত। কারণ, পোস্টারে কারও নাম নেই। তবে বিষয়টি নিয়ে বেশ চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়। কেউই দায় নিতে চাইছে না।

Advertisement

পঞ্চায়েত ভোটে (Panchayat Election) মনোনয়ন জমা দেওয়ার পর রবিবারই প্রথম নির্বাচনী সমাবেশ করেছে সিপিএম। রবিবার চন্দ্রকোনার জাড়া গ্রামে এই নির্বাচনী সমাবেশে হাজির হয়েছিলেন সিপিএমের রাজ‌্য কমিটির সদস‌্য যুব নেতা শতরূপ ঘোষ, সিপিএমের পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির সম্পাদক সুশান্ত ঘোষ (Susanta Ghosh), জেলা সম্পাদকমণ্ডলীর সদস‌্য অশোক সাঁতরা। সিপিএমের রামজীবনপুর এরিয়া কমিটির ডাকে এই সমাবেশে উপস্থিত ছিলেন শুধু জাড়া গ্রাম পঞ্চায়েতের ২২ টি বুথের প্রার্থী, কর্মী, সমর্থকরা।

[আরও পড়ুন: তামিলনাড়ুতে ভয়াবহ পথ দুর্ঘটনা, দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত ৪, আহত বহু]

এই জনসভায় আত্মবিশ্বাসী সুরে সুশান্ত ঘোষের বক্তব্য ছিল, ”এটা ২০১৮ সাল নয়। এটা ২০২৩ সাল যে বুথ থেকে মেরে তাড়িয়ে দেবে তৃণমূলের গুন্ডাবাহিনী। তৃণমূলের মোকাবিলা করার মতো আমরাও প্রস্তুত হয়েছি।’’ কিন্তু তার পরের দিনই দেখা গেল তাঁর বিরুদ্ধে ‘গো ব্যাক’ পোস্টার। ‘কঙ্কাল কাণ্ডের নায়ক তোমাকে ধিক্কার’ লেখা। সঙ্গে কঙ্কালের ছবি। জেলযাত্রার পর বেকসুর খালাস হয়ে ফের রাজনীতির ময়দানে ফেরার পর আলিমুদ্দিনের কাছে আস্থাভাজন হোন না কেন, এলাকাবাসীর কাছে গ্রহণযোগ্যতা যে আর তেমন নেই, এই পোস্টারে তা ফের স্পষ্ট হল। যদিও এবারের পঞ্চায়েত ভোটের লড়াইয়েও লাল পার্টির ‘সেনাপতি’ সুশান্ত ঘোষই।

[আরও পড়ুন: পঞ্চায়েত ভোটে খরচের ঊর্ধ্বসীমা বাঁধে না কমিশন, কেন জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার