shono
Advertisement

২৬ ফেব্রুয়ারি-৩ মার্চ Horoscope: আয়ের নতুন পথ পাবেন মিথুন রাশির জাতকরা, আপনার কেমন কাটবে সপ্তাহটি?

সপ্তাহের শুরুতে অর্থাগম হতে পারে মীন রাশির জাতকদের।
Posted: 09:18 AM Feb 26, 2023Updated: 09:18 AM Feb 26, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহের শুরুতে এই রাশির জাতক-জাতিকাদের ব‌্যবসায় উন্নতি লক্ষ‌্য করা যায়। কর্মক্ষেত্রে দায়দায়িত্ব বৃদ্ধি পাবে। তবে কর্ম পরিবেশ খুব একটা অনুকূলে নাও থাকতে পারে। গোপন শত্রুর থেকে সতর্ক থাকুন। বিদ‌্যার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। সপ্তাহের মধ‌্যভাগ থেকে আর্থিক পরিস্থিতি ভালর দিকে যাবে। রাজনীতিবিদরা সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন। সপ্তাহের শেষে কোনও উচ্চাশা পূরণ হতে পারে।

বৃষ

এই সপ্তাহে পিতার স্বাস্থ‌্য ভালই যাবে। এই রাশির জাতক-জাতিকাদের পেশাগত দিক ভালই যাবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। অকারণে প্রতিবেশীদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। কর্ম-প্রার্থীদের নতুন কর্মসংস্থানের সুযোগ আসবে। ব‌্যবসায়ীরা নতুন বিনিয়োগের কথা বিবেচনা করতে পারেন। জাতক-জাতিকার স্বাস্থ‌্য স্থিতিশীল থাকবে।

মিথুন

এই সপ্তাহে রোজগার বৃদ্ধির সম্ভাবনা থাকবে। তবে অতিরিক্ত খরচের দিকে নজর দেওয়া প্রয়োজন। বয়ঃসন্ধির সন্তানের উদ্ধত আচরণ কখনওই সমর্থন করবেন না। ব‌্যবসায়ীদের সপ্তাহটি মোটের উপর ভাল। এই সময় অতিরিক্ত ঋণ নিয়ে ঋণের বোঝা বাড়াবেন না। বিবাহিত জীবনের উপর চাপ থাকবে। পরিবারে ভাইবোনদের ব‌্যবহারে কষ্ট পেতে পারেন। সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করে মান ও যশ অর্জন করুন।

কর্কট

সপ্তাহের শুরুতে অপ্রত‌্যাশিত প্রাপ্তিযোগ। এই সময় কর্মে উন্নতি ও আর্থিক উন্নতিও লক্ষ‌্য করা যায়। নব-বিবাহিতরা প্রেম ও ভালবাসার মাধ‌্যমে জীবন উপভোগ করুন। বাবা-মায়েরা সন্তানের প্রতি সচেতন হোন। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা কঠিন পরিস্থিতির থেকে বেরিয়ে অাসতে পারবেন। অতিরিক্ত পরিশ্রমের জন‌্য এই রাশির জাতক-জাতিকার শারীরিক দুর্বলতার সৃষ্টি হতে পারে।

সিংহ

কর্মপ্রার্থীদের রোজগারের নতুন দিক এই সময় খুলতে পারে। পারিবারিক শান্তির জন‌্য নিজের পেশাগত জীবনের সঙ্গে ব‌্যক্তিগত জীবন মিলিয়ে ফেলবেন না। পরিবারকে সময় দেওয়ার চেষ্টা করুন। বন্ধু-বান্ধবের প্ররোচনায় বেআইনি অর্থ রোজগার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সুস্থ থাকার জন‌্য ক্রোধ ও উত্তেজনা প্রশমন করুন। বহুদিন ধরে চলা কোনও আইনি সমস‌্যা আপনার অনুকূলে যেতে পারে।

কন্যা

আশা ও নিরাশা নিয়ে সপ্তাহটি কাটবে। জমিজমা ও সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ‌্যমী হতে হবে। আপনার ভালমানুষির অনেকে সুযোগ হিসাবে নেওয়ার চেষ্টা করবে। ঠিকাদারদের কোনও লাভদায়ক কাজ হাতছাড়া হতে পারে। পারিবারিক অনুষ্ঠানে সাধ্যের অতীত খরচ করলে মন পাবেন না। ভাল কোনও যোগাযোগে সন্তানের উন্নতি। সপ্তাহের শেষে প্রতিকূল পরিস্থিতির পরিবর্তন যোগ বিদ‌্যমান।

তুলা

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে উপার্জন ভালই হবে। তবে অতিরিক্ত ব‌্যয়ের ফলে সঞ্চয়ে টান পড়তে পারে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাক্‌বিতণ্ডায় জড়িয়ে পড়ার ফলে পদোন্নতি আটকে যেতে পারে। যে কোনও কঠিন পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে কাজ করুন। কর্মপ্রার্থীদের একাধিক উপায়ে আয়ের সুযোগ এলেও সঠিক পথ বেছে নেওয়া প্রয়োজন।

বৃশ্চিক

 সপ্তাহের শুরুতে পরিবারে কোনও সমস‌্যার ক্ষেত্রে গুরুজনদের সাহায‌্য নেওয়ার চেষ্টা করুন। বিদেশে কর্মরত সন্তানের খবর না পাওয়ার ফলে মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি। বয়ঃসন্ধির সন্তানের অতিরিক্ত বন্ধু-বান্ধব আপনার সন্তানকে কুপথে চালিত করতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে শ্বশুরকুল থেকে স্থাবর সম্পত্তি লাভের সম্ভাবনা। ব‌্যবসায় লাভের মুখ দেখবেন। তবে অন‌্যায় উপায়ে মুনাফা বাড়ানোর চেষ্টা করবেন না।

ধনু

এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিক ভাল যাবে। এই সময় কিছু প্রাপ্তিযোগের লক্ষণ দেখতে পাওয়া যায়। বেদখল হওয়া সম্পত্তি ফিরে পাওয়ার সম্ভাবনা। পরিবারে দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে। তবে সবসময় নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না। বন্ধু-বান্ধুবদের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলুন। সপ্তাহের শেষে কোনও আশাপূরণ হতে পারে।

মকর

গ্রহ সন্নিবেশ অনুযায়ী কাজকর্মে ভাগ্যের আনুকূল‌্য পাবেন। পেশাগত দিক ভালই যাবে। বয়স্ক জাতক-জাতিকারা নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। প্রতিবেশীদের সঙ্গে অযথা মনোমালিন্যে যাবেন না। ব‌্যবসায়ীরা প্রতিপক্ষ বব‌্যসায়ীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। কন‌্যাসন্তানের বিবাহ নিয়ে কিছু সমস‌্যা দেখা দিতে পারে।

কুম্ভ

এই সপ্তাহে এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ‌্য মোটের উপর ভালই থাকবে। নববিবাহিতদের দাম্পত‌্য জীবনে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি খুব একটা সুখকর হবে না। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের ফলে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর আর্থিক সহায়তায় নতুন গাড়ি কেনার সুযোগ আসবে। বয়স্করা গুরুপাক জাতীয় খাদ‌্য বর্জন করুন। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে পরিবারের কাছ থেকে ভাল উপহার পেতে পারেন।

মীন

সপ্তাহের প্রারম্ভে বিভিন্ন সূত্র থেকে অর্থাগম হতে পারে। এই সময় বাবা-মা কারও শরীর নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের যোগাযোগ হতে পারে। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অযথা দুশ্চিন্তায় থাকবেন না। পথে-ঘাটে সাবধানে চলাফেরা করুন। কতিপয় জাতক-জাতিকার উচ্চস্থান থেকে পড়ে যাওয়ার সম্ভাবনা। সপ্তাহের শেষে বিলাসিতায় অতিরিক্ত খরচের ফলে ঋণগ্রস্ত হওয়ার সম্ভাবনা।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার