shono
Advertisement

এবার হোয়াটসঅ্যাপেই সেরে ফেলুন ব্যাংকের যাবতীয় কাজ, জানেন কীভাবে?

শীঘ্রই মিলবে এই সুবিধা। The post এবার হোয়াটসঅ্যাপেই সেরে ফেলুন ব্যাংকের যাবতীয় কাজ, জানেন কীভাবে? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:46 PM Oct 05, 2019Updated: 04:46 PM Oct 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা সপ্তাহের ব্যস্ততার পর একদিন ছুটি মেলে। ফলে সারা সপ্তাহের জমানো কাজের জন্য বরাদ্দ ওই একটা ছুটির দিন। কিন্তু সপ্তাহান্তের ছুটি মানেই ব্যাংক, পোস্ট অফিস বন্ধ। ফলে ব্যাংকের কাজ সারতে কম বেশি বিপাকে পড়তে হয় সকলকেই। কিন্তু জানেন কী এবার ব্যাংকের যাবতীয় কাজ করা যাবে হোয়াটসঅ্যাপেই। ফলে সপ্তাহের যে কোনও দিন, যে কোনও জায়গা থেকেই সেরে ফেলতে পারবেন ব্যাংকের কাজ। 

Advertisement

[আরও পড়ুন: রিং বাজা শুরু হলেই ধরতে হবে ফোন, ক্ষতির মুখে নয়া সিদ্ধান্ত মোবাইল সংস্থার]

জানা গিয়েছে, ব্যাংকের লাইনে দাঁড়ানোর ঝক্কি থেকে অবসান মিলতে চলেছে শীঘ্রই। বেশ কয়েকটি ব্যাংকের গ্রাহকেরা হোয়াটস অ্যাপের মাধ্যমেই সেরে ফেলতে পারবেন ব্যালেন্স চেক থেকে শুরু করে, চেক বুক আপডেট, মিনি স্টেটমেন্ট, ডেবিট কার্ডের যাবতীয় কাজ। এই ব্যাংকের তালিকায় রয়েছে কোটাক মাহিন্দ্রা ব্যাংক, সারস্বত ব্যাংক, এইডিএফসি ব্যাংক, এইউ স্মল ফিনান্স ব্যাংক। এবার এই সব ব্যাংকের অ্যাপ থেকে ব্যাংকিং পরিষেবা পাবেন গ্রাহকরা।

পরিষেবা পেতে কী করতে হবে

ব্যাংকের ওয়েবসাইটে যে ফোন নম্বর দেওয়া রয়েছে, একটা ফোন করলেই হোয়াটসঅ্যাপ পরিষেবা দেওয়া শুরু করবে এই ব্যাংকগুলি। তবে যে নম্বর থেকে ব্যাংকে ফোন করা হবে সেই নম্বরটি গ্রাহকের হোয়াটস অ্যাপ নম্বর হতে হবে। তবে ব্যাংকের অফিসিয়াল নম্বরই যে হোয়াটস অ্যাপ নম্বর হবে, তেমনটা নাও হতে পারে। সুতরাং, এবার ব্যাংকের কাজ সেরে ফেলুন হোয়াটসঅ্যাপেই।

[আরও পড়ুন: শীঘ্রই এই ফোনগুলিতে বন্ধ হবে হোয়াটসঅ্যাপ পরিষেবা, দেখুন তালিকা]

The post এবার হোয়াটসঅ্যাপেই সেরে ফেলুন ব্যাংকের যাবতীয় কাজ, জানেন কীভাবে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement