shono
Advertisement

রুপোলি পর্দাকে চিরবিদায় অনুষ্কার? দ্বিতীয় সন্তানের জন্মের পরই জল্পনা তুঙ্গে

গত সপ্তাহেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।
Posted: 07:49 PM Feb 27, 2024Updated: 07:49 PM Feb 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিস্তর লুকোছাপার পর ২০ ফেব্রুয়ারি আচমকাই দ্বিতীয় সন্তানের জন্মের খবর জানান বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। এবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। ছেলের নাম রেখেছেন অকায়। খুশির এই খবরের পরই আরেক জল্পনা শুরু হয়েছে। এবার প্রশ্ন দ্বিতীয় সন্তানের জন্মের পর কি রুপোলি পর্দাকে চিরবিদায় জানাতে চলেছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)?

Advertisement

২০১৭ সালের ডিসেম্বরে বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মার বিয়ে হয়। ২০২১ সালের জানুয়ারি মাসে তাঁদের প্রথম সন্তান ভামিকার জন্ম হয়। সেবার অবশ্য সন্তান জন্মানোর আগেই অনুরাগীদের আগাম খবর দিয়েছিলেন তারকা দম্পতি। তবে এবার স্পিকটি নট ছিলেন তাঁরা। অনেকে আন্দাজ করলেও তাঁরা প্রকাশ্যে কিচ্ছু জানাননি। এমনকী ব্যক্তিগত কারণ দেখিয়ে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ খেলবেন না বলেও জানিয়ে দিয়েছিলেন কোহলি। তখনই জল্পনা জোরালো হয়। যা সত্যি হয় গত সপ্তাহে। ছেলের জন্মের খবর জানান অনুষ্কা-কোহলি। কিন্তু এমন পরিস্থিতিতে আচমকা অনুষ্কার সিনেমা ছাড়ার প্রশ্ন কেন?

[আরও পড়ুন: ‘আরে বেঁচে আছি’, দুর্ঘটনায় মৃত্যুর গুজব রটতেই ঘোষণা ‘পঞ্চায়েত’ খ্যাত অভিনেত্রী আঁচলের ]

উল্লেখ্য, ভামিকার জন্মের পর অনুষ্কাকে কেবল ‘কলা’ সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে। আর একটি মাত্র সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী। ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’। আশা করা যায়, সেই সিনেমা চলতি বছরেই মুক্তি পাবে। এর মধ্যেই গত বছর অনুষ্কার একটি পুরনো সাক্ষাৎকারের খবর শোনা যায়। যেখানে অভিনেত্রী জানিয়েছিলেন, খুব বেশি কাজ তিনি আর করবেন না। হাতে গোনা কয়েকটি সিনেমাতেই অভিনয় করবেন। হয়তো বছরে একটা। কারণ মেয়ে ভামিকার তাঁকে প্রয়োজন।

যদি তাই হয়, তাহলে তো এবার ভামিকার সঙ্গে অকায়ও রয়েছে। দুই সন্তানের দেখভালের দায়িত্ব বিরাট ও অনুষ্কার উপরে। তাহলে কি এবার পাকাপাকিভাবে সিনেমাকে বিদায় জানাবেন বিরাট ঘরনি? প্রশ্নের উত্তর, ভবিষ্যৎই দেবে। তবে শোনা এও যাচ্ছে, যদি অনুষ্কা কামব্যাক করার কথা ভাবেনও তাহলে অন্তত দুবছর পর সেই চিন্তাভাবনা শুরু করবেন।

[আরও পড়ুন: দুষ্কৃতীদের গুলি কেড়েছিল সিধু মুসেওয়ালার প্রাণ, ৫৮ বছরে ফের অন্তঃসত্ত্বা পাঞ্জাবি গায়কের মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement