shono
Advertisement

অমিত শাহের বাড়িতে আয়কর হানা নয় কেন, প্রশ্ন মমতার

ফের রাজনৈতিক প্রতিহিংসা নিয়ে সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। The post অমিত শাহের বাড়িতে আয়কর হানা নয় কেন, প্রশ্ন মমতার appeared first on Sangbad Pratidin.
Posted: 07:43 PM Dec 21, 2016Updated: 02:13 PM Dec 21, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে দিল্লির মুখ্যসচিবের বাড়ি আয়কর হানা। পরে তামিলনাড়ুর মুখ্যসচিবের বাড়িতে। আয়কর দফতরের নজর যখন একের পর এক দলের আমলাদের দিকে, তখন ফের রাজনৈতিক প্রতিহিংসা নিয়ে সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

কেন্দ্রের সিদ্ধান্তের বিরুদ্ধে মতামত দিলেই রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করা হচ্ছে। এ অভিযোগ বারবার তুলেছেন মমতা। এমনকী তাঁর দলের সাংসদের কাছে সিবিআইয়ের ফোন আসা নিয়েও তিনি সরব হয়েছিলেন। তবে এবার নিজের দলের থেকে তাঁর নজর অন্যান্য দলের দিকেও। বুধবার ভোরে তামিলনাড়ুর মুখ্যসচিব প্রবীণ আমলা রামমোহন রাওয়ের বাড়িতে হানা দেয় আয়কর দফতর। এরপরই শাসকদল বিজেপিকে একহাত নেন মমতা। তাঁর প্রশ্ন, কেন উদ্দেশ্যমূলকভাবে এই ধরনের কাজ হচ্ছে? দেশের গণতান্ত্রিক কাঠামোকে নষ্ট করা ছাড়া এর আর কোনও দ্বিতীয় লক্ষ্য থাকতে পারে না বলে অভিযোগ তাঁর। শাসকদলকে বিঁধে তাঁর প্রশ্ন, বিজেপি সভাপতি অমিত শাহর বাড়িতে আয়কর হানা দিচ্ছে না কেন? বিজেপির অন্যান্য নেতাদেরই বা রেয়াত করা হচ্ছে কেন? এদিন টুইটে অমিত শাহ টাকা তুলছেন বলেও অভিযোগ করেন তিনি।

তামিলনাড়ুর মুখ্যসচিবের বাড়িতে আয়কর দফতরের হানার তীব্র নিন্দা করে মমতার মন্তব্য, প্রশাসনিক কাঠামোর মর্যাদাই এভাবে ক্ষুণ্ণ করা হচ্ছে।

The post অমিত শাহের বাড়িতে আয়কর হানা নয় কেন, প্রশ্ন মমতার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement