shono
Advertisement

ব্রিজভূষণের জেল না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে, জানিয়ে দিলেন কুস্তিগির বজরং পুনিয়া

ব্রিজভূষণ শরণ তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করছেন।
Posted: 09:46 PM Apr 28, 2023Updated: 03:52 PM Apr 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় কুস্তি ফেডারেশনের সভাপতি ব্রিজভূষণ শরণ সিংয়ের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হয়নি। তবে শুক্রবার শেষমেশ তাঁর বিরুদ্ধে এফআইআর নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে দিল্লি পুলিশ। কিন্তু তাতেও যে আন্দোলন প্রত্যাহার করা হবে না, তা সাফ জানিয়ে দিলেন পদকজয়ী কুস্তিগিররা।

Advertisement

এদিন বজরং পুনিয়া জানিয়ে দেন, “সুপ্রিম কোর্ট দিল্লি পুলিশকে এফআইআর নেওয়ার নির্দেশ দিয়েছে। কিন্তু ফেডারেশনের প্রধানই যদি এভাবে হেনস্তা করেন, তাহলে অ্যাথলিটরা কার কাছে অভিযোগ জানাবেন? ফেডারেশনের প্রধানের উপর তো কেউ হয় না। তাঁর বিরুদ্ধে দিল্লি পুলিশের কড়া পদক্ষেপ করা উচিত। তাঁকে যত দ্রুত সম্ভব জেলে পাঠাতে হবে।” এরপরই তিনি স্পষ্ট করে দেন, ব্রিভভূষণকে গ্রেপ্তার না করা পর্যন্ত কুস্তিগিরদের আন্দোলন চলবে।

[আরও পড়ুন: বিচারপতি গঙ্গোপাধ্যায়ের সাক্ষাৎকার মামলা: সুপ্রিম কোর্টের কাছে নথি চাওয়ার নির্দেশে স্থগিতাদেশ]

গত শুক্রবার কুস্তি ফেডারেশনের প্রধান ব্রিজভূষণ শরণ সিংয়ের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ দায়ের করেন ভিনেশ ফোগাট-সহ ৭ জন কুস্তিগির। অভিযোগ করলেও দিল্লি পুলিশের তরফে এফআইআর দায়ের করা হয়নি। এফআইআর দায়েরের দাবিতে সুপ্রিম কোর্টে আবেদন করেন কুস্তিগিররা। এদিন শুনানি শুরুর আগেই কেন্দ্রের সলিসিটর জেনারেল তুষার মেহতা জানান, কুস্তিগিরদের অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করতে রাজি হয়েছে দিল্লি পুলিশ। 

এদিকে, ব্রিজভূষণ শরণ তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করছেন। তাঁর দাবি, ঠিক সময়ে সত্যিটা ঠিক সামনে আসবে।

[আরও পড়ুন: বিমানবন্দরে হারাল পোষ্য! এয়ার ইন্ডিয়ার ‘গাফিলতি’র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন যাত্রী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement