shono
Advertisement

ব্যস্ত স্টেশনের বাইরে সুলভ শৌচাগারে তরুণীকে ধর্ষণ, চাঞ্চল্য উত্তরপ্রদেশে

২০ বছরের তরুণীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।
Posted: 08:06 PM Mar 20, 2022Updated: 08:28 PM Mar 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ধর্ষণের (Rape) অভিযোগ যোগীরাজ্যে (Uttar Pradesh)। স্টেশনের পাশে এক সুলভ শৌচাগারের ভিতরে ২০ বছরের তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল এক দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনার পরে সে পলাতক হলেও জানা গিয়েছে পুলিশের দু’টি আলাদা দল খুঁজছে তাকে। ইতিমধ্যেই অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় মামলা রুজু করা হয়েছে। শিগগিরি তাকে গ্রেপ্তার করা হবে বলে আশ্বাস পুলিশের।

Advertisement

ঠিক কী হয়েছিল? পুলিশ জানিয়েছে, গতকাল শনিবার ওই মহিলা তাঁর স্বামীর সঙ্গে প্রতাপগড়ে গিয়েছিলেন। তাঁর স্বামী তাঁকে একা রেখে পাশেরই এক দোকানে চা কিনতে গিয়েছিলেন। সেই সময়ই অভিযুক্ত আন্না ঘটনাস্থলে হাজির হয়। সে ওই মহিলাকে একটি চাবি দিয়ে বলে, চাইলে তিনি কাছেই পার্কিং স্ট্যান্ডের বাইরের সুলভ শৌচাগারটি ব্যবহার করতে পারেন। রাস্তার ধারে হলেও সেটি পরিষ্কার পরিচ্ছন্ন বলেই দাবি করে আন্না।

[আরও পড়ুন: হিজাব বিতর্কে রায়দানের জের! কর্ণাটক হাই কোর্টের প্রধান বিচারপতিকে খুনের হুমকি]

এরপর ওই তরুণীকে শৌচাগারের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণ করে অভিযুক্ত। তারপরই সে এলাকা থেকে পালিয়ে যায়। পরে মহিলার স্বামী তাঁকে উদ্ধার করেন। এরপর তাঁরা দু’জনে মিলে স্থানীয় থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। কোতোয়ালি থানার পুলিশ অফিসার আর এন রাই এক সংবাদ সংস্থা পিটিআইকে এবিষয়ে বলতে গিয়ে একথা জানিয়েছেন।

এদিকে এবারের নির্বাচনে ফের জয় পাওয়ার পরে রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি শোধরাতে ইতিমধ্যেই পদক্ষেপ করেছে বিজেপি। পুলিশের বিভিন্ন শাখায় প্রায় ৫ হাজার নতুন পদের কথা জানিয়েছে সরকার। উত্তরপ্রদেশে যোগী আমলে নারী নির্যাতনের ঘটনা বেড়েছে বলে অভিযোগ বিরোধীদের। তবুও ভোটে কোনও প্রভাব ফেলতে পারেনি উন্নাও কিংবা হাথরসে ঘটে যাওয়া যৌন নির্যাতনের ঘটনা। তবুও নতুন করে আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ঘটাতে চাইছে যোগী প্রশাসন। তার মধ্যেই সামনে এল এই ঘটনা।

[আরও পড়ুন: এবার কেজরিওয়ালের নজরে পাঞ্জাব-ছত্তিশগড়, ‘কংগ্রেস মুক্ত ভারত’ গড়তে বদ্ধপরিকর AAP!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement