shono
Advertisement

যৌন নিগ্রহের হাত থেকে মেয়েকে বাঁচাতে গিয়ে মৃত মা, তৃণমূল নেতাকে কাঠগড়ায় তুলে বিক্ষোভ বিজেপির

বাগনানের খাদিনান মোড় অবরোধ করেন লকেট চট্টোপাধ্যায় ও সৌমিত্র খাঁ। The post যৌন নিগ্রহের হাত থেকে মেয়েকে বাঁচাতে গিয়ে মৃত মা, তৃণমূল নেতাকে কাঠগড়ায় তুলে বিক্ষোভ বিজেপির appeared first on Sangbad Pratidin.
Posted: 04:13 PM Jun 24, 2020Updated: 05:37 PM Jun 24, 2020

মনিরুল ইসলাম ও রূপায়ণ গঙ্গোপাধ্যায়: শ্লীলতাহানি রুখতে গিয়ে অভিযুক্তের হামলায় মৃত্যু মায়ের। এই ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্র হাওড়ার বাগনানের (Bagnan) খাদিনান মোড়। অভিযোগ, শ্লীলতাহানির ঘটনায় নাম জড়িয়েছে বাগনান ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্যার স্বামী কুশ বেরা-সহ দু’জনের। তারই প্রতিবাদে খাদিনান মোড়ের কাছে ৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে তুমুল বিক্ষোভ দেখান সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee) এবং সৌমিত্র খাঁ (Saumitra Khan)। 

Advertisement

ফোনের নেটওয়ার্কের সমস্যা হচ্ছিল। তাই বাধ্য হয়ে বাড়ির ছাদে উঠে যান এক কলেজ ছাত্রী। তবে অভিযোগ, সেই সময় ছাদে কেউ লুকিয়ে বসেছিল। তাঁকে পিছন থেকে জড়িয়ে ধরে শ্লীলতাহানি করে। চিৎকার করতে থাকেন কলেজ ছাত্রী। তা শুনে ছাত্রীর মা ছাদে উঠে যান। মেয়ের শ্লীলতাহানিতে বাধা দিতে যান মা। অভিযোগ, ওই ব্যক্তির সঙ্গে ধস্তাধস্তি হতে শুরু হয় কলেজ ছাত্রীর মায়ের। ধাক্কা দেয় ওই ব্যক্তি। ছিটকে সিঁড়ি দিয়ে গড়িয়ে নিচে পড়ে যান কলেজ ছাত্রীর মা। মাথায় প্রচণ্ড আঘাত পান তিনি। পরিস্থিতি বেগতিক দেখে ইতিমধ্যেই ঘটনাস্থল থেকে পালায় ওই ব্যক্তি। কলেজ ছাত্রীর মাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকরা জানান, ছাত্রীর মায়ের মৃত্যু হয়েছে। 

[আরও পড়ুন: জগদ্দলে বাইক বাহিনীর ব্যাপক তাণ্ডব-বোমাবাজি, ঘটনাস্থলেই উদ্ধার হাতের কাটা আঙুল]

জানা গিয়েছে, এই ঘটনায় অভিযুক্ত এলাকায় তৃণমূল নেতা হিসাবে পরিচিত। যদিও ঘটনার পর থেকেই সে এলাকাছাড়া। তাই এই ঘটনাকে হাতিয়ার করে আসরে নেমেছে গেরুয়া শিবির। খবর পাওয়ামাত্রই উলুবেড়িয়া হাসপাতালে পৌঁছন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় এবং বাঁকুড়ার বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ।

বাগনান থানায় ওই তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করতেও যান তাঁরা। এরপর দুই সাংসদের উপস্থিতিতে থানা সংলগ্ন ৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মী-সমর্থকরা। অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে বলেই দাবি স্থানীয় তৃণমূল বিধায়ক অরুণাভ সেনের। পুলিশ ইতিমধ্যেই অভিযুক্ত কুশ বেরা-সহ দু’জনকে গ্রেপ্তার করেছে।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: বাসন্তীতে ফের প্রকাশ্যে শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব, তৃণমূল কর্মী খুনে ধৃত পঞ্চায়েত প্রধান]

The post যৌন নিগ্রহের হাত থেকে মেয়েকে বাঁচাতে গিয়ে মৃত মা, তৃণমূল নেতাকে কাঠগড়ায় তুলে বিক্ষোভ বিজেপির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার