shono
Advertisement

মাঝরাস্তায় ‘চুলোচুলি’ব্যবসায়ীর প্রেমিকা ও স্ত্রীর! তীব্র চাঞ্চল্য দুর্গাপুরে

হতবাক স্থানীয়রা।
Posted: 04:39 PM Dec 16, 2021Updated: 07:34 PM Dec 16, 2021

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: প্রেমিক বিবাহিত জেনেও তাঁর সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন তরুণী। নিজের স্বামীকে ডিভোর্স দেওয়ার পর প্রেমিকের গলায় মালা দিতে নাছোড়বান্দা হয়ে ওঠেন। খবর পেয়েই ময়দানে নামলেন প্রেমিকের স্ত্রী। তারপর মাঝরাস্তায় রীতিমতো চুলোচুলি ব্যবসায়ীর স্ত্রী ও প্রেমিকার। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে (Durgapur)। ওই দুই মহিলাকে আটক করেছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: Omicron: সুখবর! ওমিক্রনশূন্য বাংলা, সন্দেহভাজনদের কারও শরীরেই মিলল না করোনার নয়া স্ট্রেন]

ঘটনার সূত্রপাত বুধবার সন্ধেয়। এদিন আচমকা আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদ সংলগ্ন সাইকেলের দোকানের সামনে চিৎকার শুরু করেন এক মহিলা। স্বাভাবিকভাবেই সেখানে জড়ো হন বহু মানুষ। এরপরই চাঞ্চল্যকর অভিযোগ করেন ওই মহিলা। দাবি করেন, ওই সাইকেলের দোকানের মালিকের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল তাঁর। বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন ওই ব্যবসায়ী। সময়ের সঙ্গে সঙ্গে বেড়েছে ঘনিষ্ঠতা।

এই মহিলার দাবি, প্রেমিক বিয়ের প্রতিশ্রুতি দেওয়ায় স্বামীকে ডিভোর্স দেন তিনি। কিন্তু তারপর বিয়ে করতে বেঁকে বসে প্রেমিক। তাঁকে অনুরোধ করেও বিশেষ লাভ হয়নি। এরপরই বিয়ের দাবিতে প্রেমিকের দোকানের সামনে হাজির হন ওই মহিলা। শুরু করেন চিৎকার। এদিকে বিষয়টি টের পেতেই সেখানে হাজির হন ওই সাইকেল ব্যবসায়ীর স্ত্রী। এরপরই হাতাহাতিতে জড়িয়ে পড়েন দু’জনে। রীতিমতো চুলোচুলি হয়। খবর পেয়েই ঘটনাস্থলে য়ায় সিটি সেন্টার ফাঁড়ির পুলিশ। আটক করা হয়েছে ওই মহিলাদের। তাঁদের কীর্তিতে হতবাক স্থানীয়রা।

[আরও পড়ুন: প্রত্যাশার চাপ মেটাতে না পেরে আত্মহত্যা! বালির হস্টেল থেকে উদ্ধার জাতীয় স্তরের শুটারের ঝুলন্ত দেহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার