shono
Advertisement

বড়দিনে আরও বড়! অস্ত্রোপচারে ফের ওষ্ঠ ‘পুরু’ করলেন বিশ্বের বৃহত্তম ঠোঁটের মালকিন

এবার নিলামে তুলছেন চুমু!
Posted: 06:42 PM Dec 25, 2023Updated: 07:55 PM Dec 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিনে আরও বড়! নিজের গড়া বিশ্ব রেকর্ড ছাপিয়ে সার্জারির মাধ্যমে আরও বড় ওষ্ঠের মালকিন আন্দ্রিয়া ইভানোভা। ‘পাউটি’ ঠোঁট পাওয়ার জন্য একের পর এক অস্ত্রোপচার করা আন্দ্রিয়া ইতিমধ্যে বিশ্বখ্যাত। তবে বড়দিনে নিজেকে নতুন উপহার দিলেন তিনি। এর শরীরের উপর ঝক্কি তো গেলোই। সেই সঙ্গে খরচ হল কয়েক হাজার পাউন্ড।

Advertisement

সৌন্দর্য বিশেষজ্ঞরা বলেন, মানুষের মুখের মধ্য সবচয়ে গুরুত্বপূর্ণ চোখ আর ঠোঁট। চোখ এবং ঠোঁটের সৌন্দর্যেই মুগ্ধ হন অপর ব্যক্তি। সেই ঠোঁটকে আজব রূপ দিয়ে কয়েক বছর ধরেই খবরে আন্দ্রিয়া। এবারে কুড়ি হাজার পাউন্ড খরচ করে আরও পাউটি ঠোঁট পেয়েছেন ২৬ বছরের তরুণী। সেই ঠোঁটের চুমু নাকি নিলামে তুলতে চলেছেন তিনি। পুরু ঠোঁটের গভীর চুম্বন বেচেই বড়লোক হওয়ার স্বপ্নে বিভোর আন্দ্রিয়া। এমনটাও সম্ভব?

জানা গিয়েছে, বড় ঠোঁটের পর নতুন বছরে অস্ত্রোপচারের মাধ্যমে নতুন গাল পাওয়ার বাসনা রয়েছে এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের। বৃহত্তম গাল পাওয়ার জন্য ইতিমধ্যে প্রস্তুতি শুরু করেছেন। যদিও আগেও গালে অস্ত্রোপচার করিয়েছেন এই তরুণী। তবে এবারে আরও বড় গাল পেতে চান তিনি। কিন্তু সৌন্দর্য নিয়েই যখন প্রশ্ন, এমন চেহারা কি পছন্দ করেন মানুষ।

 

[আরও পড়ুন: ৩ রাজ্যে ‘ইন্ডিয়া’র শরিকদের সঙ্গে জোট হয়নি কেন? হারের ব্যাখ্যা চাইলেন রাহুল]

এই বিষয়ে দর্শনের ছাত্রী আন্দ্রিয়ার সাফ কথা, তিনি বিষয়টিকে পছন্দ করেন। সেটাই শেষ কথা। তবে দোকা হতে চান নিশ্চিত। সেক্ষেত্র প্রেমিকের তাঁর চেহারা নিয়ে আপত্তি থাকলে চলবে না। আন্দ্রিয়া বলেন, “যদি এমন কারও সঙ্গে আমার সম্পর্ক তৈরি হয় যে আমাকে নিয়ে প্রকাশ্যে হাঁটতে অস্বস্তি বোধ করবে, তাহলে আমি সেই সম্পর্ক ভেঙে দিতে দু’বার ভাবব না।”

 

[আরও পড়ুন: মদ কেনার টাকা দেয়নি কেন, মেজাজ হারিয়ে মাকেই খুন যুবকের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার