shono
Advertisement

২০ বার অস্ত্রোপচারে বিশ্বের সবচেয়ে বড় ঠোঁট, এবার গালের হাড় বাড়িয়েও রেকর্ড লক্ষ্য তরুণীর

হাড় বাড়াতে ইতিমধ্যে ১ লক্ষ ৫৮ হাজার টাকা খরচ হয়েছে।
Posted: 05:24 PM Feb 25, 2023Updated: 06:03 PM Feb 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি ঠাট্টা করে বলতে পারেন, হাঁসের মতো ঠোঁট! তিনি কিন্তু শখে একাজ করেছেন। খসিয়েছেন মোটা টাকা। একাধিক অস্ত্রোপচারের ধাক্কা সামলে বিশ্বের সবচেয়ে বড় ঠোঁটের (World’s Biggest Lips) মালিক হয়েছেন। বুলগেরিয়ার (Bulgaria) তরুণী অ্যান্ড্রিয়া ইভানোভা (Andrea Ivanova) এবার গালের হাড় বড় করতে চান। অদ্ভূত দর্শন হয়েই দুনিয়াখ্যাত হয়েছিলেন অ্যান্ড্রিয়া। সেই লোভেই নতুন সিদ্ধান্ত?

Advertisement

উল্লেখ্য, নিজেকে ‘বার্বি’ পুতুলের মতো সাজানোর তাগিদে বড় ঠোঁট বানাতে ২০ বার অস্ত্রোপচার করাতে হয়েছে অ্যান্ড্রিয়াকে। তার জন্য খরচ করেছেন ৮ হাজার পাউন্ড, ভারতীয় মুদ্রায় ৭ লক্ষ ৯ হাজার। সেই সময় ইভানোভা বলেছিলেন, “তাঁর ঠোঁটে ১৭ বার হায়লুরোনিক অ্যাসিড প্রয়োগ করা হয়েছিল। যার ফলে ঠোঁট স্বাভাবিক অবস্থার তুলনায় চার গুণ বড় হয়েছে।” তখনই জানিয়েছল এতেও খুশ নন তিনি। আরও বড় ঠোঁট চাই।

[আরও পড়ুন: ফের ছত্তিশগড়ে নাশকতা, মাওবাদীদের গুলিতে শহিদ ৩ জওয়ান]

অ্যান্ড্রিয়া এবার জানালেন, নিজেকে ‘বার্বি’ পুতুলের মতো সাজাতে গালের একাধিক হাড়ের অস্ত্রোপচার করাবেন। বিশেষত চোয়াল এবং চিবুকের হাড়ে অস্ত্রোপচার করাবেন তিনি। এই বিষয়েও বিশ্ব রেকর্ড করতে চান। অ্যান্ড্রিয়া বলেন, “বিশ্বের সবচেয়ে বড় ঠোঁটের পাশাপাশি আমি বিশ্বের সবচেয়ে বড় গালের হাড়ের মালিক হতে চাই।” তিনি জানিয়েছেন, ইতিমধ্যে চারবার হায়লুরোনিক অ্যাসিডের ইঞ্জেকশান নিয়েছেন। আগামী সপ্তাহে আরও দু’বার ইঞ্জেকশান নেবেন।

২৫ বছরের অ্যান্ড্রিয়া পৃথিবীর সবচেয়ে বড় ঠোঁটের মালিক হয়েও সন্তষ্ট নন। তিনি আরও বড় ঠোঁট চান। এর জন্য ভবিষ্যতে আরও কয়েকটি ইঞ্জেকশন নেবেন। উল্লেখ্য, গালের হাড় বড় করতে ইতিমধ্যে ১ লক্ষ ৫৮ হাজার টাকা খরচ করেছেন তরুণী। অনেকেই যে তাঁর অদ্ভূত চেহারা নিয়ে কটাক্ষ করেন, তাও জানেন অ্যান্ড্রিয়া। যদিও এতে তাঁর কিছু এসে যায় না। বলেন, “লোকের মন্তব্য নিয়ে চিন্তা করি না, কারণ সৌন্দর্য সম্পর্কে আমার নিজস্ব রুচি ও দৃষ্টিভঙ্গি রয়েছে, আমি যা কঠোরভাবে অনুসরণ করি।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার