shono
Advertisement

লাঠি হাতে মারমুখী মহিলারা, বাইকে পালালেন শাহজাহানের ভাই

স্থানীয় বাসিন্দাদের ক্ষোভের আগুনে ফুঁসছে সন্দেশখালি। এবার শেখ শাহজাহানের ভাইয়ের ভেড়ির আলঘরে আগুন লাগিয়ে জোর বিক্ষোভ। লাঠি হাতে রাস্তায় নেমে ফের বিক্ষোভ মহিলাদের। মারমুখী মহিলাদের বিক্ষোভে বাইক নিয়ে পালালেন তৃণমূল নেতার ভাই। তাঁর বিরুদ্ধেও রয়েছে ভেড়ি দখলের অভিযোগ।
Posted: 02:44 PM Feb 22, 2024Updated: 04:09 PM Feb 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্থানীয় বাসিন্দাদের ক্ষোভের আগুনে ফুঁসছে সন্দেশখালি। এবার শেখ শাহজাহানের ভাইয়ের ভেড়ির আলঘরে আগুন লাগিয়ে জোর বিক্ষোভ। লাঠি হাতে রাস্তায় নেমে ফের বিক্ষোভ মহিলাদের। মারমুখী মহিলাদের বিক্ষোভে বাইক নিয়ে পালালেন তৃণমূল নেতার ভাই। তাঁর বিরুদ্ধেও রয়েছে ভেড়ি দখলের অভিযোগ।

Advertisement

শাহজাহানের মেজো ভাই শেখ সিরাজউদ্দিন সন্দেশখালির ২ নম্বর ব্লকের বেড়মজুরের ১ গ্রাম পঞ্চায়েতের ঝুপখালির বাসিন্দা। অভিযোগ, দীর্ঘদিন ধরে ওই গ্রামেরই একটি জমি দখল করে ভেড়ি তৈরির চেষ্টা করছে সে। বার বার জানিয়েও কোনও লাভ হয়নি। শুধু তাই নয়। গ্রামবাসীদের অভিযোগ, এভাবে সে কখনও চাষের জমি, কারও ভেড়ি, আবার কারও দোকানঘর দখল করে নিয়েছেন সন্দেশখালির ‘বেতাজ বাদশা’র ভাই। বৃহস্পতিবার দুপুরে শেখ সিরাজউদ্দিনের ভেড়ির কাছে জড়ো হন স্থানীয়রা। সামনের সারিতে ছিলেন মহিলারা। সিরাজের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তাঁরা। লাঠি উঁচিয়ে সিরাজের দিকে কার্যত ধেয়ে যান মহিলারা। পরিস্থিতি বেগতিক বুঝে বাইকে চড়ে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান শাহজাহানের ভাই।

[আরও পড়ুন: স্বামীর জোরাজুরিতে ইউটিউব দেখে বাড়িতেই প্রসব! মৃত্যু মা ও সদ্যোজাতের]

এর পরই উত্তেজিত জনতা আলঘরে আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে ডিআইজি বারাসতের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী পৌঁছয়। ক্ষুব্ধ গ্রামবাসীরা পুলিশকর্মীদের ঘিরে ধরেন। শেখ সিরাজউদ্দিনের বিরুদ্ধে একের পর এক অভিযোগের কথা তুলে ধরেন তাঁরা। ডিআইজি বারাসত দখল হয়ে যাওয়া জমি, দোকানঘর, ভেড়ি দখলমুক্ত করার আশ্বাস দেন। তার পরই পরিস্থিতি স্বাভাবিক হয়। এই ঘটনাকে কেন্দ্র করে ফের নতুন করে থমথমে সন্দেশখালি। যাতে আর নতুন করে কোনও অশান্তি না হয়, তাই গ্রামে বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।

[আরও পড়ুন: ‘হাত বেঁধেছে আদালত, নইলে শাহজাহানকে গ্রেপ্তার করতে পারে রাজ্য পুলিশই’, দাবি অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার