shono
Advertisement

ভারতে হুল ফোঁটাতে দেওয়া হবে না আইএসদের, চ্যালেঞ্জ রাজনাথের

যে কোনওভাবে তাদের কার্যকলাপ রোখা হবে। The post ভারতে হুল ফোঁটাতে দেওয়া হবে না আইএসদের, চ্যালেঞ্জ রাজনাথের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:55 PM Feb 27, 2017Updated: 03:44 PM Feb 27, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত কোনওভাবেই আইএস জঙ্গিদের বিচরণক্ষেত্র হয়ে উঠবে না। যে কোনওভাবে তাদের কার্যকলাপ রোখা হবে। সোমবার এই বলেই হুঁশিয়ারি দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

Advertisement

মহিষের দাম উঠল ৯.২৫ কোটি টাকা, কেন জানেন?

এর আগেও ভারতে আইএসদের চক্রান্ত গোড়াতেই ফাঁস হয়ে গিয়েছে। এনআইএ গোয়েন্দাদের সক্রিয়তায় সন্ত্রাসের জাল বিছোতে পারেনি জঙ্গিরা। একইভাবে গতকালই দু’জনকে আইএস জঙ্গি সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে। ঠিক তারপরই নয়াদিল্লিতে এক অনুষ্ঠানে এ কথা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

তৈরি ‘মিসাইল শিল্ড’, এলিট ক্লাবে প্রবেশ ভারতের

জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে দেশে শক্তিবৃদ্ধি করছে আইএস জঙ্গিরা। ধৃতদের সঙ্গেও সেভাবেই যোগাযোগ রাখত তারা। এদেশে আইএসদের হয়ে কাজ করায় নিযুক্ত করা হয়েছিল ওই দুই ভাইকে। গুজরাটের বিভিন্ন ধর্মস্থানে বিস্ফোরণ ঘটানোর পরিকল্পনা ছিল। বিশ্বস্ত সূত্র মারফত খবর পেয়ে গোড়াতেই তা আটকে দেয় সন্ত্রাসদমন শাখার গোয়েন্দারা। ধৃতদের থেকে প্রচুর পরিমাণ বিস্ফোরকও উদ্ধার হয়েছে। ফলে দেশে নাশকতা ছড়ানোর পরিকল্পনাটি স্পষ্ট। তবে গোয়েন্দাদের সতর্কতায় এখনও হুল ফোঁটাতে পারেনি আইএস জঙ্গিরা। ভবিষ্যতেও তা পারবে না। এমনটাই চ্যালেঞ্জ স্বরাষ্ট্রমন্ত্রীর।

পাকিস্তান নিয়ে কার্গিল শহিদ কন্যার মন্তব্যের সমালোচনা শেহবাগের

The post ভারতে হুল ফোঁটাতে দেওয়া হবে না আইএসদের, চ্যালেঞ্জ রাজনাথের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement