shono
Advertisement

World Cup 2023: ‘এত জলঘোলার কী আছে, সূচি অনুযায়ী খেলতে হবে পাকিস্তানকে’, মুখ খুললেন আক্রম

বিশ্বকাপের ভেন্যু নিয়ে গোড়া থেকেই অসন্তোষ প্রকাশ করছে পাকিস্তান।
Posted: 05:00 PM Jun 28, 2023Updated: 07:08 PM Jun 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের সূচি প্রকাশিত হয়েছে। ৬ অক্টোবর বিশ্বকাপ (World Cup 2023) অভিযান শুরু করছে পাকিস্তান। কিন্তু ক্রীড়াসূচি প্রকাশিত হওয়ার পরই টালবাহানা করছে পাকিস্তান। কয়েকটা ভেন্যুতে খেলতে চায় না তারা। তা নিয়ে সরব হয়েছে ১৯৯২ সালের বিশ্বজয়ীরা। কিন্তু ভেন্যু নিয়ে পাকিস্তানের এই টালবাহানা একদম পছন্দ নয় পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আক্রমের (Wasim Akram)। তিনি মনে করছেন ভেন্যু নিয়ে অযথা পরিস্থিতি জটিল না করে সূচি অনুযায়ী খেলতে নামা উচিত পাকিস্তানের।

Advertisement

এদিকে, পিসিবি পরিষ্কার করে দিয়েছে বিশ্বকাপে পাকিস্তানের অংশগ্রহণ সরকারের অনুমতির অপেক্ষায়। পিসিবি-র এক আধিকারিক জানিয়েছেন, সরকার এখনও ভারতে যাওয়ার নো অবজেকশন সার্টিফিকেট দেয়নি।

সূচি অনুযায়ী, ২০ অক্টোবর বেঙ্গালুরুতে অস্ট্রেলিয়ার মুখোমুখি পাকিস্তান। ২৩ অক্টোবর চেন্নাইয়ে আফগানিস্তানের সামনে পাকিস্তান। পিসিবি চেন্নাইয়ের স্পিন বান্ধব পিচে আফগানিস্তানের বিরুদ্ধে খেলতে চাইছে না। বেঙ্গালুরুতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও নামতে চায় না পাকিস্তান।

কিন্তু পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আক্রম মনে করেন পাকিস্তানের খেলোয়াড়রা ভেন্যু নিয়ে ভাবে না। তিনি বলেছেন, ”এখানে কোনও ইস্যু থাকার কথা নয়। ম্যাচ যেখানেই হোক না কেন, পাকিস্তানকে খেলতেই হবে। কথা শেষ। কেন্দ্র নিয়ে যখনই আলোচনা হয়, তখনই খেলোয়াড়দের উপরে অতিরিক্ত চাপ পড়ে। কোনও পাকিস্তানি ক্রিকেটারকে জিজ্ঞাসা করে দেখুন, ওরা ভেন্যু নিয়ে ভাবে না। সূচি যেরকম হবে, সেই অনুযায়ী খেলবে পাকিস্তান।”

উল্লেখ্য, মেগাটুর্নামেন্টে খেলবে পাকিস্তান। কারণ বিশ্বকাপে অংশগ্রহণ করার চুক্তিতে তারা সই করেছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement