shono
Advertisement

পাক প্রধানমন্ত্রীর বাড়িতে লুকিয়ে প্রবেশ আফগান ব্যক্তির! চাঞ্চল্য পাকিস্তানে

পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে।
Posted: 11:09 AM Apr 09, 2023Updated: 11:10 AM Apr 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের বাসভবনে অনুপ্রবেশের অভিযোগে আটক হল এক আফগান ব্যক্তি। তাকে গ্রেপ্তার করে পাকিস্তানের (Pakistan) সন্ত্রাস দমন দপ্তরের হাতে তুলে দেওয়া হয়েছে। ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তি কী করে প্রধানমন্ত্রীর বাসভবনে ঢুকল তা তাঁরা বুঝতে পারছেন না বলে জানিয়েছে সেখানে প্রহরারত নিরাপত্তা কর্মীরা।

Advertisement

প্রাথমিক ভাবে কিছু না জানা গেলেও পরে সরকারি সূত্রে জানানো হয়, ওই ব্যক্তি আফগানিস্তানের নাগরিক। তিনটি বিভিন্ন পথ ধরে সে শরিফের বাড়িতে ঢুকে পড়েছিল বলেও জানা যাচ্ছে। পুরো বিষয়টিই খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে। পুলিশ ও অন্যান্য গোয়েন্দা সংস্থাগুলি তদন্ত শুরু করেছে। সিসিটিভি ফুটেজ দেখে ঠিক কীভাবে অজ্ঞাতপরিচয় আফগান শরিফের বাড়িতে ঢুকেছে সেটা বোঝার চেষ্টা করা হয়েছে। তার মতলব কী ছিল, সেটাও জেরা করে জানার চেষ্টা করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘হোয়াটসঅ্যাপে ছড়ানো হচ্ছে ছদ্ম ইতিহাস’, NCERT-র মুঘল অধ্যায় মোছা নিয়ে সরব ইতিহাসবিদরা]

উল্লেখ্য, গত বছর নভেম্বর মাসে ইমরানের সভায় গুলি চালায় এক বন্দুকবাজ। প্রাক্তন পাক প্রধানমন্ত্রী কোনওমতে প্রাণে বেঁচে গেলেও বুলেটের ক্ষতর ধাক্কায় নার্ভ ক্ষতিগ্রস্ত হয়েছে। ডান পায়ে এখনও পুরোপুরি সাড় আসেনি। এবার শরিফের বাড়িতে আফগান ব্যক্তির অনুপ্রবেশের ঘটনা সামনে এল।

[আরও পড়ুন: ‘স্পেশাল সেলফি’, প্রধানমন্ত্রীর সঙ্গে বিশেষ চাহিদাসম্পন্ন বিজেপি কর্মীর ছবি ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement