shono
Advertisement

কুকুরের সঙ্গে খেলতে গিয়ে পায়ে চিড় জো বিডেনের, আরোগ্য কামনায় টুইট ট্রাম্পের

কিছুদিন তাঁকে বিশেষ জুতো পরে চলাফেরার নির্দেশ দিয়েছেন চিকিৎসক।
Posted: 02:28 PM Nov 30, 2020Updated: 02:42 PM Nov 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪৬ত ম মার্কিন রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পরে গদিতে এখনও বসেননি। তার আগেই প্রিয় কুকুরের সঙ্গে খেলতে গিয়ে পায়ে চিড় ধরল ৭৮ বছরের জো বিডেনের। এই খবর শোনার পরেই টুইট করে তাঁর আরোগ্য কামনা করেছেন আমেরিকার বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

Advertisement

জো বিডেন (Joe Biden) -এর অফিসের তরফে রবিবার জানানো হয়, শনিবার কুকুরের সঙ্গে খেলতে গিয়ে পায়ে সামান্য চোট পান সদ্য নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট। এরপর রবিবার এক্সরে করানোর পাশাপাশি হাড়ের চিকিৎসককেও দেখান তিনি। প্রথমে এক্সরে কিছু ধরা পড়েনি। পরে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সিটি স্ক্যান করানোর পর দেখে যায় তাঁর ডান পায়ের পাতায় হালকা চিড় ধরেছে। বিষয়টি দেখার পরেই তাঁকে কয়েক সপ্তাহ সাবধানে চলাফেরা করার পরামর্শ দিয়েছেন তাঁর ব্যক্তিগত চিকিৎসক। পাশাপাশি একটি বিশেষ ধরনের জুতো পরে তাঁকে হাঁটাচলা করতে বলা হয়েছে।

[আরও পড়ুন: ভারতের দূষিত জলেই জন্ম করোনা ভাইরাসের! চিনের দাবি ঘিরে তুমুল শোরগোল ]

এপ্রসঙ্গে জো বিডেনের ব্যক্তিগত চিকিৎসক কেভিন ও’কনোর (Kevin O’Connor) একটি বিবৃতি প্রকাশ করে জানান, সিটি স্ক্যানের পরেই সামান্য চিড় ধরার বিষয়টি সম্পর্কে নিশ্চিত হওয়া গিয়েছে। এর ফলে জো বিডেনকে আগামী কয়েক সপ্তাহ একটি বিশেষ জুতো পরে চলাফেরা করতে হবে।

বিষয়টি শোনার পরেই তাঁকে সমবেদনা জানান নির্বাচনের ফলাফল প্রকাশের পরেও জো বিডেনের কাছে হার স্বীকার করতে না চাওয়া ডোনাল্ড ট্রাম্প। টুইট করে, তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠার প্রার্থনা করেন তিনি।

[আরও পড়ুন: শীর্ষ বিজ্ঞানীকে গুপ্তহত্যার জের, পরমাণু কেন্দ্রে আন্তর্জাতিক পরিদর্শন বন্ধের দাবি ইরানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement