shono
Advertisement

কেমন আছেন দাউদ? জানাল ছায়াসঙ্গী গ্যাংস্টার ছোটা শাকিল

বিষক্রিয়ায় অসুস্থ দাউদ, জানা গিয়েছিল সোমবার সকালে।
Posted: 09:15 PM Dec 18, 2023Updated: 09:22 PM Dec 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ে ধারাবাহিক বিস্ফোরণ হামলার মূলচক্রী দাউদ ইব্রাহিমকে (Dawood Ibrahim) বিষ খাইয়ে খুনের চেষ্টার সংবাদ ভিত্তহীন। তিনি জীবিত এবং সুস্থ রয়েছেন বলে দাবি করলেন দাউদের ঘনিষ্ঠ সহযোগী ছোটা শাকিল (Chhota Shakeel)।

Advertisement

সিএনএন-নিউজ ১৮-কে গ্যাংস্টার শাকিল জানায়, “দাউদ জীবিত এবং সুস্থ রয়েছেন। ভুয়ো খবর দেখে অবাক হয়ে গিয়েছি আমি। গতকালই একাধিকবার ওঁর সঙ্গে দেখা করেছি।”

 

[আরও পড়ুন: লোকসভা থেকে সাসপেন্ড একঝাঁক সাংসদ, তালিকায় অধীর চৌধুরী-সহ ৩১]

সোমবার সকালে জানা যায়, হাসপাতালে ভর্তি মুম্বইয়ে ধারাবাহিক বিস্ফোরণ হামলার মূলচক্রী দাউদ ইব্রাহিম। আরও জানা গিয়েছিল, শরীরে বিষক্রিয়ার জেরে করাচির হাসপাতালে ভর্তি করতে হয়েছে তাঁকে। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে গোটা হাসপাতাল। প্রশ্ন উঠছিল, দাউদকে খুনের চেষ্টা হয়েছিল? আন্ডারওয়ার্ল্ড ডনের অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই পাকিস্তান (Pakistan) জুড়ে ইন্টারনেট পরিষেবাও ব্যাহত হয়েছিল বলেও খবর ছিল।

 

[আরও পড়ুন: ভারতে আসা কোরিয়ান ভ্লগার তরুণীকে প্রকাশ্যে শ্লীলতাহানি! নিন্দার ঝড় নেটপাড়ায়]

যদিও সরকারিভাবে দাউদের অসুস্থতা নিয়ে কিছু জানানো হয়নি সেই সময়। উল্লেখ্য, গত কয়েকমাস ধরেই পাকিস্তানে বসবাসকারী বেশ কয়েকজন জঙ্গি নেতার মৃত্যু হয়েছে। ভারতবিরোধী বলেই পরিচিত ছিলেন তাঁরা। এহেন পরিস্থিতিতে দাউদের অসুস্থতার খবরে তোলপাড় শুরু হয় আন্তর্জাতিক মহল। যদিও সেই খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিলেন ছোটা শাকিল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement