‘খুন করা হতে পারে’, আশঙ্কা ইলন মাস্কের

04:04 PM Dec 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা মোটেও ভাল যাচ্ছে না ইলন মাস্কের। টুইটারের মালিকানা হস্তগত করার পর থেকেই নানা বিতর্কে জর্জরিত টেসলা ও স্পেসএক্সের সিইও। এবার মাস্কের আশঙ্কা, গোপনে তৈরি হচ্ছে ঘাতক। সুযোগ পেলেই তাঁর বুক লক্ষ্য করে ধেয়ে আসবে গুলি।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

শনিবার টুইটার স্পেসেস-এ ঘণ্টা দুই অডিও চ্যাট করেন ইলন মাস্ক (Elon Mask)। সেখানে তিনি বলেন, “খোলাখুলি ভাবেই বলছি। আমার সঙ্গে খুব খারাপ কিছু ঘটার সম্ভাবনা অত্যন্ত বেশি। আমাকে গুলি করাও হতে পারে।” ওই ধনকুবের আরও বলেন, “চাইলে, কাউকে হত্যা করা তেমন কঠিন কোনও কাজ নয়। তাই আমি আশা করছি ভাগ্য আমার সহায় হবে। এবং এমন কিছু ঘটবে না। তবে আমি খোলা গাড়িতে আর কোনও প্যারেড করব না।”

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: ‘বাড়ছে সংক্রমণ, তবু বিদেশি টিকাতে ‘না’ জিনপিংয়ের’, চিনের সমালোচনা আমেরিকার]

Advertising
Advertising

এদিন বাকস্বাধীনতা ও টুইটারের (Twitter) ভবিষ্যৎ নিয়েও মুখ খোলেন তিনি। মাস্ক বলেন, “যতক্ষণ পর্যন্ত আপনি কারও ক্ষতি করছেন না, ততক্ষণ আপনার মতপ্রকাশের অধিকার থাকা উচিত। দিনের শেষে আমরা সবাই এমন একটা ভবিষ্যৎ কামনা করি, যেখানে আমাদের অবদমন হবে না। যেখানে আমরা স্বাধীনভাবে কথা বলতে পারব। যেখানে মতপ্রকাশের পর কোনও ধরনের হামলার আশঙ্কা থাকবে না।”

উল্লেখ্য, নিজেকে মতপ্রকাশের স্বাধীনতার সবচেয়ে বড় সমর্থক হিসেবে দাবি করেন ইলন মাস্ক। ৪৪ বিলিয়ন ডলার খরচ করে টুইটার কেনার পেছনেও যুক্তি হিসেবে মতপ্রকাশের স্বাধীনতা সোচ্চার রাখার কথা বলেছিলেন তিনি। তার অভিযোগ ছিল, টুইটারের বর্তমান নীতিমালায় ইউজারদের মতপ্রকাশের স্বাধীনতা রক্ষা হয় না।

[আরও পড়ুন: সিঁড়ি দিয়ে গড়িয়ে পড়ে পোশাকেই মলত্যাগ পুতিনের! তুঙ্গে গুঞ্জন]

Advertisement
Next