shono
Advertisement
Indian Embassy

ওয়াশিংটনের ভারতীয় দূতাবাসে উদ্ধার আধিকারিকের দেহ! দানা বাঁধছে রহস্য

গোপন রাখা হয়েছে মৃত আধিকারিকের নাম-পরিচয়।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 01:45 PM Sep 21, 2024Updated: 01:45 PM Sep 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়াশিংটনের ভারতীয় দূতাবাসে এক আধিকারিকের রহস্যমৃত্যু! এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। কীভাবে ওই আধিকারিকের মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি। এই ঘটনা খুন নাকি আত্মহত্যা, জানতে তদন্তে নেমেছে স্থানীয় ওয়াশিংটন পুলিশ ও মার্কিন সিক্রেট সার্ভিস। ওই আধিকারিকের মৃত্যুতে শোক প্রকাশ করে তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে ভারতীয় দূতাবাসের তরফে।

Advertisement

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, গত ১৮ সেপ্টেম্বর বুধবার ভারতীয় দূতাবাসের মিশন প্রাঙ্গণ থেকে ওই আধিকারিকের দেহ উদ্ধার হয়। এই ঘটনা ঘিরে দানা বেঁধেছে রহস্য। প্রাথমিক তদন্তে দূতাবাসের অনুমান, ওই ব্যক্তি আত্মঘাতী হয়েছেন। শুক্রবার এই ঘটনা নিয়ে বিবৃতি দেয় ওয়াশিংটনের ভারতীয় দূতাবাস। বিবৃতিতে বলা হয়, '১৮ সেপ্টেম্বর দূতাবাসে এক আধিকারিকের দেহ উদ্ধার হয়। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। দেহ দ্রুত পরিবারের হাতে তুলে দেওয়ার জন্য সবরকম ব্যবস্থা করা হচ্ছে। পরিবারের কথা বিবেচনা করেই ওই আধিকারিকের নাম এবং বাকি তথ্য গোপন রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।'

মৃত আধিকারিকের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে দূতাবাসের তরফে। ওই ব্যক্তির সমস্ত তথ্য জানার চেষ্টা করছে ওয়াশিংটন পুলিশ ও সিক্রেট সার্ভিস। আত্মহত্যার তত্ত্ব উড়িয়ে দিচ্ছেন না তারাও। সমস্ত দিক খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এই ঘটনার পিছনে বড় কোনও কারণ বা রহস্য রয়েছে কিনা তা খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছেন তাঁরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ওয়াশিংটনের ভারতীয় দূতাবাসে এক আধিকারিকের রহস্যমৃত্যু!
  • এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।
  • এই ঘটনা খুন নাকি আত্মহত্যা, জানতে তদন্তে নেমেছে স্থানীয় ওয়াশিংটন পুলিশ ও মার্কিন সিক্রেট সার্ভিস।
Advertisement