shono
Advertisement

কয়েদির বেশে ট্রাম্প, ছবি দেখে বাইডেন বললেন ‘বাহ বেশ লাগছে’

অভিযুক্ত হিসাবে প্রথমবার ট্রাম্পের ছবি তোলা হয় বৃহস্পতিবার।
Posted: 04:34 PM Aug 26, 2023Updated: 04:34 PM Aug 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার অভিযুক্ত হিসাবে ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) ছবি তোলা হয়েছে। সেই ছবি দেখে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন (Joe Biden) জানালেন, শিল্পপতিকে দেখতে বেশ সুপুরুষ লাগছে। প্রসঙ্গত, নির্বাচনে কারচুপির মামলায় আদালতে আত্মসমর্পন করেছেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট। বেশ কিছুক্ষণের জন্য তাঁকে গ্রেপ্তারও করা হয়। পরে অবশ্য জামিনে মুক্তি পান তিনি। এই অল্প সময়ের মধ্যেই ট্রাম্পের একটি মাগশট ছবি তোলা হয়।

Advertisement

নির্বাচনে কারচুপির মামলায় ট্রাম্পকে অভিযুক্ত সাব্যস্ত করে জর্জিয়ার আদালত। সবমিলিয়ে মোট ১৯ জনকে অভিযুক্তের তালিকায় রাখা হয়। আটলান্টার জর্জিয়ার আদালতে আত্মসমর্পণ করবেন ট্রাম্প, তা আগেই জানা ছিল। সেইমতোই বৃহস্পতিবার আদালতে পৌঁছে যান তিনি। এবং গ্রেপ্তার হন। পরে অবশ্য শর্তসাপেক্ষে জামিন পান। কিন্তু জামিন পাওয়ার আগেই অন্যান্য় অভিযুক্তের মতো একটি তথ্য সংবলিত ছবি তুলে ফেলা হয় ট্রাম্পের।

[আরও পড়ুন: বন্ধ হচ্ছে বিপ্লবীদের স্মৃতিধন্য লন্ডনের ঐতিহাসিক ইন্ডিয়া ক্লাব]

জামিন পাওয়ার পরে নিজের সোশ্যাল মিডিয়া থেকেই মাগশটটি শেয়ার করেছিলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট। ২০২১ সালের পর এই প্রথমবার এক্স তথা টুইটারে পোস্ট করেছেন ট্রাম্প। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। এক্স প্ল্যাটফর্মের মালিক এলন মাস্ক বলেন, আলাদাই ব্যাপার। প্রসঙ্গত, এই প্রথমবার কোনও প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের মাগশট ছবি তোলা হয়েছে।

ছবিটি প্রকাশ্যে আসার পরের দিন আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেন বলেন, ডোনাল্ড ট্রাম্পের ছবিটা বেশ সুপুরুষ লাগছে। যদিও আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিক প্রার্থী নির্বাচনের ডিবেট নিয়ে কোনও উৎসাহ নেই বলেই জানিয়েছেন বাইডেন। প্রসঙ্গত, প্রথম প্রেসিডেনশিয়াল ডিবেট থেকে সরে দাঁড়িয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প।

[আরও পড়ুন: ‘অসামান্য সাফল্য’, ভারতের চন্দ্রজয়ের প্রশংসায় পঞ্চমুখ পাকিস্তান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement