shono
Advertisement

মায়ের হাতে তৈরি বরফি খাইয়ে জেলেনস্কিকে উজ্জীবিত করলেন সুনাক, ভাইরাল ভিডিও

ব্রিটেন সফরে এসে ভারতীয় মিষ্টি চেখে দেখেন যুদ্ধবিধ্বস্ত রাষ্ট্রপ্রধান।
Posted: 10:42 AM Jun 19, 2023Updated: 10:42 AM Jun 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলের জন্য নিজের হাতে বরফি বানিয়েছেন মা। সেই বরফি চেখে দেখলেন যুদ্ধবিধ্বস্ত দেশের প্রধান। ঠিক এই ঘটনাই ঘটেছে দিন কয়েক আগে। ইংল্যান্ড সফরে গিয়েছিলেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি (Volodymyr Zelenksy)। সেখানেই ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকের (Rishi Sunak) মায়ের তৈরি বরফি খেয়েছেন তিনি। সেই মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী নিজেই।

Advertisement

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করেছেন ঋষি সুনাক। সেখানে বলছেন, “আসলে আমার মায়ের একটি ওষুধের দোকান আছে। কয়েকদিন আগে কাউকে কিছু না বলেই সেখানে চলে গিয়েছিলাম। আচমকা গিয়েছিলাম বলে মায়ের সঙ্গে দেখা হয়নি।” তবে পরে একটি ফুটবল ম্যাচে মায়ের সঙ্গে দেখা হয় ব্রিটিশ প্রধানমন্ত্রীর। ছেলের হাতে নিজের বানানো বরফি তুলে দেন মা উষা সুনাক। 

[আরও পড়ুন: এবার জাতীয় দলে সুযোগ পেতে পারেন রিঙ্কু, অধিনায়কের ব্যাটন কি হার্দিকের হাতেই?]

তারপরেই ইউক্রেনের প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক ছিল সুনাকের। তিনি বলেন, “কথা বলতে বলতেই জেলেনস্কির খুব খিদে পেয়ে গিয়েছিল। তখনই মায়ের বানানো বরফি খেতে দিই।” প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে, ভারতীয় মিষ্টিতে কামড় বসিয়েই প্রশংসাসূচক ভাবে মাথা নাড়ছেন জেলেনস্কি। গোটা ঘটনায় মা খুবই আপ্লুত বলে জানিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী। যুদ্ধের (Russia-Ukraine War) শত চিন্তার মধ্যেই তাঁর তৈরি বরফি জেলেনস্কির মুখে হাসি ফুটিয়েছে, সেই দেখে বেজায় খুশি উষা সুনাক।

ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তেই নানা রকমের কমেন্ট করেছেন নেটিজেনরা। একজনের মতে, “মায়ের হাতে তৈরি বরফির স্বাদ এমনই, যে সকলেরই ভাল লাগে।” ব্রিটিশ প্রধানমন্ত্রীর আচরণের প্রশংসা করে একজনের দাবি, “প্রধানমন্ত্রী হওয়ার চেয়েও বড় একজন ভাল মানুষ হওয়া।” প্রসঙ্গত, যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনের বায়ুসেনাকে বহু অস্ত্র দেওয়ার ঘোষণা করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী। 

[আরও পড়ুন: পরিচিতরাই আচমকা ভোলবদলে ‘হামলাকারী’! সিউড়িতে আক্রান্ত প্রাক্তন তৃণমূল কাউন্সিলর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement