shono
Advertisement

প্রেমিকের সঙ্গে মেলামেশা করায় বাবাকে হুমকি, অপমানে আত্মঘাতী বারাসতের যুবতী

তৃণমূলের এক নেতার বিরুদ্ধে উঠেছে হুমকি দেওয়ার অভিযোগ। The post প্রেমিকের সঙ্গে মেলামেশা করায় বাবাকে হুমকি, অপমানে আত্মঘাতী বারাসতের যুবতী appeared first on Sangbad Pratidin.
Posted: 06:41 PM Jun 05, 2020Updated: 06:41 PM Jun 05, 2020

ব্রতদীপ ভট্টাচার্য, বারাসত: প্রেমে বাধা। তার জেরে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন বি এ তৃতীয় বর্ষের ছাত্রী। মৃতার নাম প্রীতি ঘোষ। বয়স ২০ বছর। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা হাবরা থানার পৃথীবা গ্রাম পঞ্চায়েতের বামিহাটি গ্রামে।

Advertisement

অভিযোগ গতকাল রাতেই স্থানীয় এক যুবকের সঙ্গে প্রীতির সম্পর্ক নিয়ে ঝামেলা তৈরি হয়। যুবতীর বাবার সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় হয় সেই যুবকের কাকা তথা স্থানীয় পঞ্চায়েত সদস্য অনুপ দাসের। অভিযোগ, ছাত্রীর প্রেমিকের কাকা স্থানীয় গ্রাম পঞ্চায়েতে তৃণমূল সদস্য। তিনি ছাত্রীর পরিবারকে দেখে নেওয়ার হুমকি দেন। আর ওই যুবকের সঙ্গে সম্পর্ক না রাখার জন্য বলেন প্রীতিকে। এতেই ভেঙে পড়েন যুবতী। শুক্রবার ভোররাতে লজ্জায় ও আতঙ্কে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন তিনি। শুক্রবার সকালে মৃতদেহ নিয়ে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। পরিস্থিতি যাতে হাতের বাইরে না বেরিয়ে যায়, তাই ঘটনাস্থলে রয়েছে পুলিশ।

[ আরও পড়ুন: উপার্জনের আশায় সজনে গাছে ওঠাই কাল! তড়িদাহত হয়ে মৃত্যু মুর্শিদাবাদের যুবকের ]

অভিযোগ গ্রাম পঞ্চায়েতের সদস্য ভাইপো অতনু দাসের সঙ্গে কলেজে বিএ থার্ড ইয়ারে পড়তেন প্রীতি। বছরখানেক ধরে তাঁদের মধ্যে সম্পর্ক রয়েছে। সম্প্রতি সেই সম্পর্ক জানাজানি হয়ে যায়। এই সম্পর্ক কিছুতেই মেনে নিতে পারেননি কিশোরের কাকা এলাকার প্রভাবশালী নেতা অনুপ দাস। এ নিয়ে কিশোরীকেও একাধিকবার তিনি হুমকি দিয়েছেন বলে অভিযোগ। সম্প্রতি তাঁর ভাইপোকে গ্রাম থেকে অন্যত্র পাঠিয়ে দেন অনুপ। পাশাপাশি একাধিকবার ছাত্রীর এই পরিবারকে হুমকিও দেন তিনি। অভিযোগ গতকাল রাতেও কিশোরীর বাবা শ্যামল ঘোষকে চরম অপমান করেন ওই পঞ্চায়েত সদস্য। আর বাবার অপমানে লজ্জায় আতঙ্কে ভেঙে পড়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেন ওই কিশোরী। ভোররাতে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন। গ্রামবাসীরা এখনও ঘটনাস্থল মৃতদেহ ঘিরে রেখেছে। রয়েছে হাবরা থানা পুলিশ। কিশোরীর বাবা শ্যামল ঘোষের অভিযোগ, যাঁর তাঁদের মেয়েকে এভাবে চলে যেতে হল, সেই অনুপ দাসের বিরুদ্ধে তাঁরা লিখিত অভিযোগ জানাবেন। অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন তিনি।

[ আরও পড়ুন: দেব সহায়, নেপাল থেকে দেশে ফিরলেন দুই অন্তঃসত্ত্বা-সহ ৩৪ জন পরিযায়ী শ্রমিক ]

The post প্রেমিকের সঙ্গে মেলামেশা করায় বাবাকে হুমকি, অপমানে আত্মঘাতী বারাসতের যুবতী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার