shono
Advertisement

প্রেমের পথে বাধা! প্রেমিকার বাবাকে গাড়ির চাকায় পিষে মারল যুবক

সপ্তাহখানেক আগে বিয়ের পরেও যুবকের সঙ্গে সম্পর্ক রেখেছিলেন ওই তরুণী।
Posted: 02:33 PM Dec 25, 2023Updated: 04:32 PM Dec 25, 2023

দেব গোস্বামী, বোলপুর: প্রেমের বাধা দিয়েছিলেন। অন্যত্র বিয়েও দিয়ে দেন মেয়ের। সেই আক্রোশে গাড়ির চাকায় পিষে প্রেমিকার বাবাকে খুন করল যুবক। বীরভূমের বোলপুরের যজ্ঞনগর গ্রামের ঘটনায় জোর শোরগোল। ফেরার অভিযুক্ত।

Advertisement

গ্রামেরই বাসিন্দা গাজু শেখের সঙ্গে নিহত কুদ্দুস শেখের মেয়ে কুতুবা খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যদিও গাজুকে কোনওদিনই পছন্দ করতেন না তরুণীর বাবা। তাই সম্বন্ধ করে গত সপ্তাহ মেয়ের অন্যত্র বিয়ে দিয়ে দেন। বিয়ের সাতদিনের মাথায় সোমবার কুতুবা বাপের বাড়িতে আসেন। সে খবর পেয়ে যায় গাজু। চারচাকা গাড়িতে চড়ে প্রেমিকার সঙ্গে দেখা করতে আসে সে। অভিযোগ, ওই গাড়িতে চড়ে তরুণীকে নিয়ে পালানোর চেষ্টা করে যুবক। তাতে বাধা দেন তরুণীর বাবা। গাড়ির সামনে দাঁড়িয়ে পড়েন।

নিহত কুদ্দুস শেখ। নিজস্ব চিত্র।

[আরও পড়ুন: প্রেম প্রস্তাবে ‘না’, দলীয় কার্যালয়ে ডেকে ছাত্রনেত্রীর ‘শ্লীলতাহানি’ TMCP নেতার]

অভিযোগ, এর পর কুদ্দুস শেখকে পিষে দেয় গাজু। সেই সময় গাড়িতে গাজুর পাশেই বসেছিল কুতুবা। ঘটনাস্থল ছেড়ে চড়ে যায় দুজনেই। রক্তাক্ত অবস্থায় তরুণীর বাবাকে উদ্ধার করা হয়। তাঁকে উদ্ধার করে প্রথমে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করার পরামর্শ দেন চিকিৎসকরা।

অভিযুক্ত গাজু শেখ। নিজস্ব চিত্র।

তবে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় কুদ্দুস শেখের। তরুণীর পরিবারের দাবি, কুতুবাকে জোর করে তুলে নিয়ে গিয়েছে গাজু। এই ঘটনার তদন্তে নেমেছে বোলপুর থানার পুলিশ। তরুণী এবং গাজু দুজনেই ফেরার। যদিও নতুন জামাই এখনও শ্বশুরবাড়িতেই রয়েছেন।

[আরও পড়ুন: বাবা আরবাজের বিয়েতে নেচে গেয়ে আসর মাতালেন আরহান, চিয়ারলিডার সৎ মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার