shono
Advertisement

জীবন বিপন্ন করে ট্রেনের সামনে থেকে তরুণীকে বাঁচালেন যুবক

দেখে নিন যুবকের দুঃসাহসিক কীর্তির সেই ভিডিও। The post জীবন বিপন্ন করে ট্রেনের সামনে থেকে তরুণীকে বাঁচালেন যুবক appeared first on Sangbad Pratidin.
Posted: 03:01 PM May 13, 2017Updated: 09:31 AM May 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে, ‘রাখে হরি তো মারে কে’! ফের একবার এই কথাটার চাক্ষুষ প্রমাণ পাওয়া গেল। আত্মহত্যা করতে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিতে গিয়েছিলেন কলেজ পড়ুয়া এক তরুণী। কিন্তু সঠিক সময়ে ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হন এক যুবক। নিজের প্রাণ বিপন্ন করে মৃত্যুর মুখ থেকে বাঁচিয়ে নিয়ে আসেন ওই যুবতীকে। আশ্চর্য এই ঘটনা ঘটেছে চিনে।

Advertisement

[সানি লিওনকে এই রূপে কখনও দেখেছেন কি?]

জানা গিয়েছে, গত ১০ মে দক্ষিণ-পূর্ব চিনের ফুজিয়ান প্রদেশের পুতিয়ান স্টেশনে ঘটনাটি ঘটেছে। স্টেশনের সিসিটিভি ফুটেজে গোটা ঘটনাটি ধরা পড়েছে। সম্প্রতি সেটি সামনে আসতেই ঘটনাটি সবার নজরে এসেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, পুতিয়ান স্টেশনে হাই-স্পিড ট্রেনটি ঢুকছিল। এমন সময় চলন্ত ট্রেনের সামনে আত্মহত্যা করতে এগিয়ে যান এক তরুণী। কিন্তু লাফ দেওয়ার আগেই পিছন থেকে তাঁকে টেনে ধরে এক যুবক। নিজে মাথায় বাড়ি খেয়েও তিনি কোনওরকমে ওই যুবতীকে বাঁচানোর চেষ্টা করতে থাকেন। এর মধ্যেই স্টেশনে ট্রেনটি ঢুকে পড়ে। শেষে ওই যুবককে সাহায্য করতে এগিয়ে আসেন আরও দু’জন। তাঁরাই মেয়েটিকে নিরাপদে সরিয়ে নিয়ে আসেন।

[পাক সেনার ছোড়া মর্টারে জম্মু-কাশ্মীরে মৃত ২]

গোটা ঘটনাটি সামনে আসার পরে ওই যুবকের সাহসিকতার প্রশংসাও করছেন অনেকে। যেভাবে নিজের জীবন বিপন্ন করেও একজনকে বাঁচিয়েছেন তিনি তা অবশ্যই প্রশংসনীয়।

[পাগলাগারদে পাঠানো উচিত সোনুকে, মত রাখি সাওয়ান্তের]

দেখে নিন সেই দুঃসাহসিক কীর্তির ভিডিও: 

The post জীবন বিপন্ন করে ট্রেনের সামনে থেকে তরুণীকে বাঁচালেন যুবক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement