shono
Advertisement

অনলাইন ক্রিকেট বেটিংয়ে সর্বস্বান্ত, দেনা মেটাতে না পেরে জলপাইগুড়িতে আত্মঘাতী যুবক

গতবছর ক্রিকেট জুয়া খেলে প্রায় ২০ লক্ষ জিতেছিলেন সাহেন।
Posted: 08:11 PM Nov 09, 2021Updated: 08:11 PM Nov 09, 2021

শান্তনু কর, জলপাইগুড়ি: সর্বনাশা অনলাইন জুয়া কেড়ে নিল তরতাজা প্রাণ। অনলাইন ক্রিকেট জুয়ায় হেরে কয়েক লক্ষ টাকা দেনা করে ফেলেছিলেন বছর পঁচিশের এক যুবক। সেই ধার শোধ করতে না পেরে শেষপর্যন্ত আত্মহত্যা করলেন তিনি। মঙ্গলবার এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে জলপাইগুড়িতে। প্রিয়জনের মৃত্যুতে শোকার্ত পরিবারের দাবি, সর্বনাশা এই জুয়া বন্ধ করা হোক।

Advertisement

জলপাইগুড়ি সদর ব্লকের পাতকাটা গ্রাম পঞ্চায়েতের মোড়ল পাড়ার গ্রামের ঘটনা। মৃত যুবকের নাম সাহেন আলি (২৫)। বাড়িতে স্ত্রী ও সন্তান আছে। দীর্ঘদিন থেকে আইপিএল-সহ একাধিক ক্রিকেট টুর্নামেন্টের চলাকালীন সময় অনলাইনে জুয়ার সঙ্গে যুক্ত ছিলেন বলে দাবি পরিবারের। এই নিয়ে মাঝেমধ্যেই পারিবারিক সমস্যা হত।

[আরও পড়ুন: রিহ্যাবে যেতে নারাজ, গাছের মগডালেই দিন কাটাচ্ছেন নেশাগ্রস্ত যুবক!]

গতবছর ক্রিকেট জুয়া খেলে প্রায় ২০ লক্ষ জিতেছিলেন সাহেন, দাবি পরিবারের। এরপর দু’টি বাইক ও চারচাকা গাড়িও কিনেছিলেন। কিন্তু কয়েক মাস বাদে সেগুলো বিক্রি করে জুয়ার টাকার মেটায়। কয়েকদিন আগে প্রায় ৭ লক্ষ টাকা দেনা হয়ে যায় তাঁর। এরপরই মানসিকভাবে ভেঙে পড়েন সাহেন।

মৃত যুবকের দাদা মহম্মদ ভানু জানান, সাহেন গতকাল বাড়ির সবাইকে বাইরে পাঠিয়ে দিয়েছিলেন। এরপর তাঁর বাবার ঘরে গলার ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সাহেন। মৃতের পরিবারের দাবি, “জুয়া আমাদের পরিবারকে সর্বস্বান্ত করেছে। আমরা চাই এই জুয়া বন্ধ হোক।”

[আরও পড়ুন: খড়গপুরে আট বছরের বালিকার যৌন নিগ্রহ, গ্রেপ্তার সৎ বাবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement