shono
Advertisement

জন্মদিনে ‘স্পেশাল’উপহার পেয়ে উচ্ছ্বসিত যুবরাজ

সেই উপহারের কথা নিজেই টুইট করে সবাইকে জানিয়েছেন পাঞ্জাব দা পুত্তর। The post জন্মদিনে ‘স্পেশাল’ উপহার পেয়ে উচ্ছ্বসিত যুবরাজ appeared first on Sangbad Pratidin.
Posted: 11:14 PM Dec 12, 2016Updated: 05:47 PM Dec 12, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩৫তম জন্মদিনে দারুণ একটি উপহার পেলেন যুবরাজ সিং। সদ্য জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করা ভারতীয় ক্রিকেটের যুবরাজ এমন উপহার পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত। তবে কি নববধূ হেজেল কিচের কাছ থেকে স্পেশাল কিছু পেলেন যুবি? না, পরিবারের কারও থেকেও নয়। পরিবারের বাইরে তাঁর যে আরেকটি সংসার রয়েছে, সেখান থেকেই এল উপহার। আর সেটিই যুবির জন্মদিনকে আরও বেশি স্পেশাল করে তুলল।

Advertisement

সেই উপহারের কথা নিজেই টুইট করে সবাইকে জানিয়েছেন ‘পাঞ্জাব দা পুত্তর’। এই উপহার দিয়েছে তাঁর বাইশ গজের সংসার। সোমবার কুকবাহিনীকে দুরমুশ করে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ পকেটে পুরেছে বিরাটবাহিনী। পাঁচ ম্যাচের সিরিজে ৩-০-য় এগিয়ে টিম ইন্ডিয়া। আর এটিই যুবির কাছে তাঁর জন্মদিনের সবচেয়ে বড় উপহার। জন্মদিনের শুভেচ্ছার জন্য অগণিত ভক্তকে ধন্যবাদও জানান তিনি।

ড্রেসিং রুম থেকে গ্যালারি ভর্তি স্টেডিয়াম। জয়-পরাজয়, প্রত্যেকটি মুহূর্ত একসঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা। যুবরাজের সঙ্গে কাটানো সেই সব দিনগুলি মাস্টার ব্লাস্টারের স্মৃতিতে এখনও উজ্জ্বল। আর তাই তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে টুইট করে সেই সব কথাই মনে করিয়ে দিলেন শচীন তেণ্ডুলকর। সোশ্যাল মিডিয়ায় যুবিকে শুভেচ্ছা জানিয়েছেন হার্দিক পাণ্ডিয়া, মহম্মদ কাইফ, হরভজন সিং-সহ তাঁর একঝাঁক সতীর্থ এবং বন্ধুরাও।

The post জন্মদিনে ‘স্পেশাল’ উপহার পেয়ে উচ্ছ্বসিত যুবরাজ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement