shono
Advertisement

১১-১৭ ফেব্রুয়ারির Horoscope: বাধা-বিঘ্ন বেশি না অর্থলাভ? কী আছে ভাগ্যে? জেনে রাখুন

দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না।
Posted: 10:09 AM Feb 11, 2024Updated: 10:09 AM Feb 11, 2024

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

এই রাশির জাতক-জাতিকারা শান্তিপ্রিয় হওয়ার ফলে অশান্তি এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে উন্নতির জন্য অধিক পরিশ্রম করতে হবে। জলবায়ু পরিবর্তনের জন্য জ্বর বা সর্দিকাশিতে কষ্ট পেতে পারেন। আমদানি-রপ্তানি ব্যবসায় উন্নতির যোগ, আর্থিক বিষয়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন। সন্তানদের খেলাধুলায় সাফল্য আসবে। ছোট ব্যবসায়ীরা তাঁদের সুসম্পর্ক গড়ে তুলুন। মায়ের শরীর খুব একটা ভালো যাবে না। বয়ঃসন্ধির সন্তানের আচার-আচরণের জন‌্য পরিবারে অশান্তি। পরিবারে সকলের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন।

বৃষ

সন্তানের উচ্চশিক্ষার জন্য অর্থব‌্যয় হতে পারে। স্বাধীন পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের মাঝে মধ্যে উপার্জনে বিঘ্ন ঘটতে পারে। অপরের উপকার করার সময় ভালো-মন্দ বিচার করে নিন। সন্তানের চোখের সমস্যার জন্য পড়াশোনায় বিঘ্নতা আসতে পারে। সপ্তাহের শেষে শ্বশুরকুল থেকে আর্থিক আনুকূল্যে লাভের যোগ প্রবল। জমি-বাড়ি ক্রয়ের আগে আইনজ্ঞের সঙ্গে আইনি পরামর্শ অবশ্যই করে নেবেন।

মিথুন

সপ্তাহের প্রারম্ভে কাজের চাপ বেশি থাকবে। মাতৃকুল থেকে হঠাৎ কোনও সম্পত্তি পাওয়ার সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। কর্মক্ষেত্রে বাধা-বিঘ্নের সৃষ্টি হলেও পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। উচ্চশিক্ষা ও গবেষণারত ছাত্র-ছাত্রীরা তাঁদের সাফল‌্য ধরে রাখতে পারবেন। সৃষ্টিশীল কাজে আপনার মেধ‌ার বিকাশে নাম ও যশ বৃদ্ধি পাবে। আর্থিক ব‌্যাপারে সতর্ক থাকুন।

কর্কট

সপ্তাহের শুরুতে সরকারি কর্মচারীদের জন‌্য ভালো সময়। পরিবারে কারও কারও স্বার্থপরতার জন‌্য সম্পর্ক নষ্ট হতে পারে। কর্মপ্রার্থীদের নতুন কাজের সন্ধান আসবে। লটারি বা শেয়ারে কিছু প্রাপ্তিযোগ হলেও অতিরিক্ত বিনিয়োগ করতে যাবেন না। নিজের স্বাস্থে‌্যর প্রতি অবশ‌্যই যত্নবান থাকুন। হস্তশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের হাতের কাজের জন‌্য সরকারি স্বীকৃতি লাভ।

সিংহ

এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে ধনাভাব শুভ। বহুদিন ধরে চলা কর্মক্ষেত্রের সমস‌্যা মিটে যাওয়ার সম্ভাবনা। পিতামাতার উপস্থিতিতে ভাই-বোনদের সঙ্গে পুরনো বিবাদ মিটে যেতে পারে। বিদ‌্যার্থীদের পক্ষে সপ্তাহটি শুভ। শরীরের নিম্নাঙ্গে চোট পাওয়ার সম্ভাবনা। স্ত্রীর প্রচেষ্টায় পারিবারিক অশান্তি থেকে মুক্তি। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রী ও গুরুজনদের পরামর্শ অবশ‌্যই নেবেন।

কন্যা

সপ্তাহের শুরুতে সরকারি কর্মচারীদের জন‌্য ভালো সময়। ব‌্যবসায়ীদের পাওনা টাকা আদায়ে সমস‌্যা দেখা দিতে পারে। পরিবারে সুযোগ সন্ধানীদের থেকে সতর্ক থাকুন। ব‌্যবসার ভালো সুযোগ এলেও নিজের উদাসীনতার জন‌্য সুযোগ হাতছাড়া হতে পারে। অসৎ উপায়ে রোজগার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। বয়ঃসন্ধি সন্তানদের দিকে বাড়তি নজর রাখুন। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি দেখা দিতে পারে।

তুলা

কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। মাতৃকুলের সম্পত্তি নিয়ে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ব্যবসায়ীরা ব্যবসায় কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। রাজনৈতিক ব্যক্তিরা সামাজিক কর্মকাণ্ডে সক্রিয় থাকবেন। অতিরিক্ত আত্মবিশ্বাসের জন্য মাঝেমধ্যে বিপদে পড়তে পারেন। সন্তানের পড়াশোনায় অমনোযোগিতার জন্য পরীক্ষার ফলের উপর প্রভাব পড়তে পারে। ব্যয় বেশি হওয়ার ফলে ঋণের বোঝা বাড়তে পারে।

বৃশ্চিক

সপ্তাহটি উত্থান-পতনের মধ্য দিয়ে চলবে। ব্যবসায়ীরা ঋণ নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকুন। অত্যধিক কাজের চাপের জন্য ক্লান্তিভাব বৃদ্ধি পাবে। আপনার ব্যবহারে পারিবারিক সমস্যার সমাধান সম্ভব। ক্ষুদ্র ও কুটির শিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন্য সময়টি শুভ। স্ত্রীর স্বাস্থ্য এই সময় খুব একটা ভালো যাবে না। এই সময় শেয়ারে বা ফাটকায় বিনিয়োগ করলে বাড়তি মুনাফা হাতে আসতে পারে। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসতে পারে। ঠিকাদারি ব্যবসায় ভালো কাজের বরাত আসতে পারে।

ধনু

পরিবারের যৌথ প্রচেষ্টায় নতুন আয়ের পথ খুলে যেতে পারে। নতুন গৃহনির্মাণের ক্ষেত্রে আর্থিক সংস্থা থেকে ঋণ মঞ্জুর হয়ে যাবে। কর্মজীবনে এগিয়ে যাওয়ার অনেক সুযোগ আসবে। পরীক্ষার্থীদের পরীক্ষার ফলাফল আশাব‌্যঞ্জক হবে। ব‌্যয়ের চাপ থাকলেও সঞ্চয় ভালোই হবে। মা-বাবার সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। ব‌্যবসায়ীরা পাওনা টাকা আদায় নিয়ে সমস‌্যায় পড়তে পারেন। শেয়ার বা লটারিতে এখন বড় বিনিয়োগ না করাই শ্রেয়।

মকর

বাড়িতে সুখ-শান্তি বজায় থাকবে। নতুন ব‌্যবসায় এই সময় বিনিয়োগ করা উচিত হবে না। শিক্ষার্থীদের পড়াশোনার জন‌্য ভালো সুযোগ আসবে। কন‌্যাসন্তানের বিয়ের ব‌্যাপারে আলোচনা এই সময় সেরে ফেলুন। সন্তানের খেলাধুলায় পারদর্শিতার জন‌্য নামী সংস্থায় কাজের সুযোগ আসবে। পাওনা টাকা আদায় নিয়ে বন্ধুর সঙ্গে মনোমালিন‌্য হতে পারে। বয়স্ক জাতক-জাতিকারা অনিদ্রাজনিত রোগকে অবহেলা করবেন না।

কুম্ভ

এই সপ্তাহে ব‌্যবসায় সাফল‌্য আসবে। স্বনিযুক্তি প্রকল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের আর্থিক উন্নতি বৃদ্ধি। সন্তানের লেখাপড়ার জন‌্য খরচ বাড়তে পারে। ভাই-বোনদের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়বেন না। আপনার উদ‌্যম ও লড়াইয়ের মনোভাব কর্মক্ষেত্রে আপনাকে আরও এগিয়ে নিয়ে যাবে। বন্ধুর উপকার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে কিছুটা উদ্বেগে থাকবেন। নব-বিবাহিতদের দাম্পত‌্য জীবন সুখের হবে।

মীন

সপ্তাহটি মোটামুটি গতানুগতিকভাবে চলবে। চিকিৎসক, আইনজ্ঞ ও সংগীতশিল্পীদের জন‌্য আয়ের ক্ষেত্রে সপ্তাহটি অনেকাংশে অনুকূল। ব‌্যবসার ক্ষেত্রে কিছু জটিলতা থাকলেও আগামিদিনে এর থেকে বেরিয়ে আসতে পারবেন। ভোগ-বিলাসে অত‌্যাধিক ব‌্যয়ের জন‌্য অার্থিক সমস‌্যা দেখা দিতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের বন্ধু-ভাব বড়ই অশুভ। অংশীদারি ব‌্যবসায় কিছুটা টানাটানি থাকবে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার