Advertisement

১৮-২৪ জুলাইয়ের Horoscope: করোনা কালে কেমন থাকবে স্বাস্থ্য? জেনে নিন কী রয়েছে ভাগ্যে

11:35 AM Jul 18, 2021 |
Advertisement
Advertisement
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

ব‌্যবসায়ীরা গুরুত্বপূর্ণ কাজ ফেলে রাখবেন না। যত শীঘ্র সম্ভব ফেলে রাখা কাজ শেষ করুন। তরুণ-তরুণীরা উচ্চশিক্ষার ফলে নতুন কর্মের সন্ধান পাবেন। কর্মক্ষেত্রে অলসতার জন‌্য অশান্তি হতে পারে। কতিপয় ক্ষেত্রে নতুন কর্মের অনুসন্ধান করুন। দ্বিচক্রযানের চালকরা সপ্তাহটি খুব সাবধানে অতিবাহিত করুন। এই সময় দুর্ঘটনার আশঙ্কা লক্ষ‌্য করা যায়।

Advertisement

বৃষ

আগের সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহটি আপনার অনুকূলে থাকবে। বিভিন্ন উৎস থেকে অর্থ উপার্জন হতে পারে। কৃষিকার্যের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের ফসলের দাম ভালই পাবেন। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অত‌্যধিক চিন্তা করবেন না। তাদের সঠিক পথে পরিচালনা করুন। পরিবারের স্বাস্থ‌্য ভালই থাকবে। তবে ছোটখাটো অসুখে চিকিৎসকের পরামর্শ নেবেন।

মিথুন

 সামাজিক স্তরে বেশি মেলামেশা এই সময় করবেন না। নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখুন। নিজের বিলাসিতার দিকে খরচ বেশি না করে পরিবারের আশা-আকাঙ্ক্ষাকে পূরণ করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে উচ্চপদস্থ ব‌্যক্তির পরামর্শ নেবেন। ব‌্যবসায়ীরা টাকা-পয়সা লেনদেনের আগে সকল দিক বিবেচনা করে নেবেন।

কর্কট

সপ্তাহটি খুব সতর্কভাবে অতিবাহিত করুন। কর্মক্ষেত্রে কতিপয় সহকর্মী আপনার সঙ্গে শত্রুতা করতে পারে। ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করার চেষ্টা করুন। অযথা ঋণের বোঝা বাড়িয়ে মানসিক কষ্টে থাকবেন না। পরিবারে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি খুব একটা সুখের হবে না। সপ্তাহের শেষান্তে গৃহে ছোট অতিথি আসতে পারে।

সিংহ

সপ্তাহের শুরুতে জাতক-জাতিকারা নতুন উদ‌্যমে ব‌্যবসা বৃদ্ধির চেষ্টা করুন। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় অর্থ উপার্জন বৃদ্ধি পাবে। তবে এই সময় অতিরিক্ত ব‌্যয় করবেন না। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে সামান‌্য মনোমালিন‌্য থাকলেও বিচ্ছেদের অাশঙ্কা নেই। বহুদিনের কোনও ইচ্ছাপূরণের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়।

কন্যা

বহুদিন ধরে চলা কর্মক্ষেত্রে বাধা-বিপত্তি এই সময় কেটে যেতে পারে। তরুণ-তরুণীর আয় উন্নতির যোগ সুস্পষ্টভাবে লক্ষ‌্য করা যায়। তৃতীয় ব‌্যক্তির প্ররোচনায় দাম্পত‌্য সমস‌্যা দেখা দিতে পারে। পিতামাতার স্বাস্থ‌্য নিয়ে অহেতুক দুশ্চিন্তায় থাকবেন না। সন্তানদের উচ্চশিক্ষায় শুভ সংবাদ আসতে পারে।

তুলা

সপ্তাহের শুরুতে আয়-ব‌্যয়ের মধ্যে সমতা রাখার চেষ্টা করুন। অযথা খরচ বাড়াবেন না। পরিবারে ভাইবোনের অনৈতিক কাজকে সমর্থন করবেন না। পৈতৃক ব‌্যবসায় কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে গুরুজনদের পরামর্শ নিন। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমের জন‌্য মানসিক অবসাদ দেখা দিতে পারে।

বৃশ্চিক

হস্তশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের কাজের মুনশিয়ানার সুবাদে নতুন উপার্জনের দিশা দেখতে পারেন। কোনও মহিলার চক্রান্তে পারিবারিক অশান্তি মাথাচাড়া দিতে পারে। এই সময় পরিবারের সম্মান রক্ষা করার চেষ্টা করুন। সপ্তাহের শেষান্তে লটারি বা ফাটকায় বিনিয়োগ করবেন না।

ধনু

দুরূহ কাজের দায়িত্ব নিয়ে কর্মক্ষেত্রে নিজের কর্মক্ষমতা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রকাশ করুন। স্ত্রীর রূঢ় ব‌্যবহারের জন‌্য পারিবারিক অশান্তি। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সজাগ থাকুন। কতিপয় বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। সপ্তাহের শেষের দিকে বাড়তি অর্থ ব‌্যয় করবেন না। এই সময় সঞ্চয়ের দিকে নজর দিন।

মকর

কর্মক্ষেত্রে উন্নতিলাভের যোগ প্রবল থাকলেও সহকর্মীদের চক্রান্তে বাধা আসতে পারে। সন্তানদের শরীর-স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগ থাকবে। অকারণে প্রতিবেশীদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়বেন না। সন্তানদের লেখাপড়ায় বাড়তি মনোযোগ দেওয়া একান্ত কাম‌্য। নতুন যানবাহন কেনার জন‌্য অর্থের সংস্থান হতে পারে।

কুম্ভ

ব‌্যবসায়ীগণ অপেক্ষা চাকরিজীবীদের আর্থিক উন্নতি লাভ যোগ দৃষ্ট হয়। পিতার শরীর নিয়ে উদ্বেগে থাকবেন। পত্নীর সঙ্গে মনোমালিন‌্য ছোট সন্তানদের মনের উপর প্রভাব ফেলতে পারে। আগামী কয়েক সপ্তাহ জলপথে ভ্রমণ করবেন না। বন্ধুর উপকার করতে গিয়ে অপমানিত হতে পারেন। এর ফলে বন্ধু-বিচ্ছেদও হতে পারে।

মীন

সপ্তাহটি ব‌্যবসায়ীদের জন‌্য কিছুটা উদ্বেগজনক। এই সময় ব‌্যবসায় মন্দাভাব চলার জন‌্য ঋণ পরিশোধ করতে কিছুটা দেরি হতে পারে। সরকারি ও বেসরকারি কর্মক্ষেত্রে সময়মতো ও সম্পূর্ণ দক্ষতার সঙ্গে নিজের কাজ সম্পন্ন করুন। স্ত্রীর কর্মক্ষেত্রে উন্নতির জন‌্য ঈর্ষান্বিত হবেন না। সন্তাদের ভবিষ‌্যতের জন‌্য এখনই পরিকল্পনা ঠিক করে নিন। ষাটোর্ধ্ব জাতক-জাতিকারা মানসিক অবসাদে ভুগতে পারেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Advertisement
Next