shono
Advertisement

১৪-২০ মে’র Horoscope: এই রাশির জাতকদের বিপুল অর্থযোগের সম্ভাবনা, কী রয়েছে আপনার ভাগ্যে?

রইল সাপ্তাহিক রাশিফল।
Posted: 10:32 AM May 14, 2023Updated: 10:32 AM May 14, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহটি কর্মব‌্যস্ততার মধ‌্য দিয়ে চলবে। কর্মপ্রার্থীরা চাকরির জন‌্য বসে না থেকে নতুন ব‌্যবসা শুরুর কথা ভাবতে পারেন। পারিবারিক সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে মতবিরোধের জন‌্য গৃহত‌্যাগ করতে হতে পারে। সন্তানদের শিক্ষাস্থান শুভ। আপনার উদাসীনতার জন‌্য কোনও ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। ব‌্যবসায়ীদের আর্থিক লেনদেনের ব‌্যাপারে খুবই সতর্ক থাকতে হবে।

বৃষ

এই রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে পদোন্নতি ও আর্থিক উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায়ীরা ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য এখনই কোনও বড় বিনিয়োগ করবেন না। সপ্তাহের অদ‌্যভাগে সন্তানের কোনও বিবাহযোগ নেই। ছোট সন্তানেরা অস্থিরতা ও চঞ্চলতার জন‌্য পড়াশোনার মনোনিবেশ করতে পারছে না। ডাক্তার, ইঞ্জিনিয়ার ও আইনজ্ঞদের জন‌্য সপ্তাহের দ্বিতীয়ার্ধ অত‌্যন্ত শুভ।

মিথুন

ক্ষুদ্র ও মাঝারি ব‌্যবসায়ীদের অতিরিক্ত শ্রম ও বুদ্ধির ফলে ব‌্যবসায় উন্নতি। এই সময় পাওনা টাকা আদায়ের জন‌্য চেষ্টা চালিয়ে যেতে হবে। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন‌্য থাকলেও তা বুঝতে দেবেন না। জমি-বাড়ি কেনাবেচার ক্ষেত্রে আরও সতর্ক থাকুন। এই সময় কোনও প্রতারকের পাল্লায় পড়ে অর্থ নষ্ট হতে পারে।

কর্কট

সপ্তাহের শুরুতে আপনি নিজের উপর আস্থা রাখুন। আগামিদিনে ভাল সময়ের জন‌্য অপেক্ষা করুন। আমোদ-প্রমোদে অতিরিক্ত ব‌্যয়ের জন‌্য সঞ্চয়ে টান পড়তে পারে। ব‌্যবসায় কোনও ভুল সিদ্ধান্ত নেওয়ার জন‌্য বড় ধরনের ক্ষতির সম্মুখীন হতে পারেন। গুরুজনস্থানীয় ব‌্যক্তিদের জন‌্য কর্তব‌্য করলেও তাদের ব‌্যবহারে দুঃখ পেতে পারেন। সপ্তাহের শেষে গোপন শত্রুর থেকে সাবধানে থাকুন।

সিংহ

এই সপ্তাহে আপনার জীবনে বড় ধরনের পরিবর্তন আসতে চলেছে। কর্মস্থলে সকলকে নিয়ে চলার চেষ্টা করুন। সময়ের সঙ্গে সঙ্গে আর্থিক চাপ থেকে বেরিয়ে আসতে পারবেন। সপ্তাহের মধ‌্যভাগে শিক্ষক ও অধ‌্যাপকদের জন‌্য সময়টি শুভ। কৃষিকার্যের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা প্রাকৃতিক দুর্যোগ থেকে নিজেদের বাঁচানোর চেষ্টা করুন। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে।

কন্যা

খরচ বহুল জীবনযাত্রা সাময়িক আরাম দিলেও ভবিষ‌্যতে কষ্ট পেতে পারেন। ব‌্যবসায় মন্দাভাব চললেও নতুন উদ‌্যম নিয়ে পরিচালনা করুন। অন্যের প্ররোচনায় অন‌্যায় উপায়ে রোজগারের চেষ্টা করবেন না। দাম্পত‌্য জীবনে ভুল বোঝাবুঝি নিজেরাই মিটিয়ে ফেলার চেষ্টা করুন। বয়স্ক জাতক-জাতিকারা তীর্থ ভ্রমণে বেরিয়ে পড়ুন। বন্ধুর সহায়তায় নতুন যানবাহন কেনার সুযোগ আসবে।

তুলা

সপ্তাহের শুরুতে আকস্মিক অর্থলাভের সম্ভাবনা। কর্মক্ষেত্রে আটকে থাকা কাজে এই সময় সাফল‌্য পেতে পারেন। সন্তানের উচ্চশিক্ষা ও সাফল্যের জন‌্য মানসিক চিন্তা দূর হবে। আগামিদিনে ব‌্যবসায় পরিবর্তন লক্ষ‌ করতে পারবেন। ভবিষ‌্যতের জন‌্য অর্থ সঞ্চয়ের চেষ্টা করুন। এ ব‌্যাপারে স্ত্রীর পরামর্শ নিতে পারেন। চাকরি সূত্রে অন‌্য জায়গায় বদলির সম্ভাবনা।

বৃশ্চিক

স্বাধীন পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ। এই সময় তাঁরা নিজ নিজ পেশায় অর্থনৈতিক উন্নতি বুঝতে পারবেন। স্ত্রীর কর্মজীবনে কিছু সমস‌্যা দেখা দিতে পারে। হঠাৎ কোনও কারণে সংসারে ব‌্যয় বৃদ্ধি পেতে পারে। ব‌্যবসার কাজে ছোটখাট ভ্রমণ হতে পারে। টাকা ধার দেওয়ার ক্ষেত্রে সতর্কতা বাঞ্ছনীয়। কন‌্যাসন্তানের বিবাহ স্থির হলেও প্রতিবেশীর কলকাঠিতে ভেঙে যাওয়ার সম্ভাবনা।

ধনু

সপ্তাহের প্রারম্ভে হঠাৎ করে অর্থপ্রাপ্তি হতে পারে। তবে এই সময় অতিরিক্ত খরচ না করাই শ্রেয়। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ নেবেন না। পুরনো কোনও বন্ধুর সঙ্গে হঠাৎ সাক্ষাৎ হতে পারে। লটারি বা শেয়ারে কোনও বড় বিনিয়োগ করবেন না। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। তবে চালানোর ক্ষেত্রে সতর্কতা বাঞ্ছনীয়।

মকর

এই রাশির ধনভাব ও কর্মভাব অতিশয় শুভ। সপ্তাহের শুরুতে কাজের চাপ বেশি থাকলেও আয় খুব ভালই হবে। পুত্রের কৃতিত্বে মুখ উজ্জ্বল হবে। পত্নীভাব অশুভ না হলেও শারীরিক অসুস্থতার কারণে কিছু সমস‌্যা থাকবে। নতুন ব‌্যবসা করার জন‌্য বাবা-মায়ের থেকে অর্থসাহায‌্য পেতে পারেন। বাড়িতে কোনও সামাজিক অনুষ্ঠান করার আগে গুরুজনদের অভিজ্ঞ পরামর্শ অবশ‌্যই নেবেন।

কুম্ভ

আয় অপেক্ষা ব‌্যয় বেশি হওয়ার ফলে ঋণগ্রস্ত হওয়ার সম্ভাবনা। সপ্তাহের অদ‌্যভাগে জাতকের শরীর তেমন ভাল থাকবে না। বন্ধুবান্ধবের সঙ্গে টাকাপয়সার লেনদেন বুঝেশুনে করবেন। কর্মক্ষেত্রে গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। ব‌্যবসায় সাময়িক মন্দাভাব চললেও হতাশাগ্রস্ত হবেন না। অবিবাহিতদের বিবাহযোগ প্রবল। তবে প্রেমের বিবাহের ক্ষেত্রে কিছু সমস‌্যা দেখা দিতে পারে।

মীন

সপ্তাহের শুরুর দিকে আর্থিক চাপ বৃদ্ধি পেতে পারে। কিন্তু এই রাশির জাতক-জাতিকারা নিজেদের বুদ্ধি দিয়ে তা মিটিয়ে ফেলতে সক্ষম হবেন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভাল রাখার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে পদোন্নতি লক্ষ‌্য করা গেলেও ভিন রাজ্যে বদলি হতে পারেন। পরিবারে ভাইবোনদের মধ্যে কাউকে আর্থিক সাহায‌্য করতে হতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার