shono
Advertisement

২৮ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারির Horoscope: উন্নতির যোগ না সমস্যা বৃদ্ধি? জানুন রাশিফল

দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচরফল আংশিক মিলবে।
Posted: 09:39 AM Jan 28, 2024Updated: 09:39 AM Jan 28, 2024

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

এই সপ্তাহে পেশাগত দিক ভালোই যাবে। ব্যবসায়ীরা ঋণ পরিশোধ করার চেষ্টা করুন। বন্ধুর সাহায্যে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। টাকা-পয়সার ব‌্যাপারে সতর্ক থাকুন। লটারি বা শেয়ারে কিছু অর্থ হাতে আসতে পারে। পিতা-মাতা কারও- একজনের শরীর খারাপের জন‌্য অর্থব‌্যয় হতে পারে। বাড়তি টাকা খরচের ব‌্যাপারে স্ত্রীর সঙ্গে অশান্তি। নববিবাহিতদের দাম্পত্য জীবন সুখের হবে।

বৃষ

এই রাশির গ্রহসন্নিবেশ অনুযায়ী অতিরিক্ত খরচের জন‌্য সঞ্চয়ে বাধা। বহুদিন ধরে চলা পারিবারিক সমস্যার থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা। স্ত্রীর প্রচেষ্টায় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ঠিক থাকবে। ব‌্যবসায়ীরা শুল্ক-সংক্রান্ত সমস্যায় পড়তে পারেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপের জন‌্য শারীরিক ক্লান্তি দেখা দিতে পারে। পাড়া-প্রতিবেশীদের সহায়তায় পুরনো সম্পত্তি রক্ষা করার চেষ্টা করুন। অংশীদারি ব্যবসার মনোমালিন‌্য দেখা দিলে এককভাবে ব্যবসা পরিচালনার চেষ্টা করুন।

মিথুন

সপ্তাহের প্রারম্ভে প্রতিযোগিতামূলক পরীক্ষায় ছাত্র-ছাত্রীদের সাফল্যের সম্ভাবনা। আপনার প্রিয়জনের কাছ থেকে ভালো ব্যবহার না পাওয়ার ফলে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে বহুদিন ধরে চলা কোনও সমস্যার সমাধান সম্ভব। স্ত্রীর সাহায্যে নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। কৃষিকার্যের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের ফসলের উৎপাদন বৃদ্ধি পাবে।

কর্কট

সপ্তাহের প্রারম্ভে কর্মজগতে পরিবর্তন আসবে। কর্মপ্রার্থীদের কর্ম-অনুসন্ধানের জন্য আরও উদ্যমী হতে হবে। রাজনীতির সঙ্গে যাঁরা যুক্ত আছেন তাঁদের জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। বন্ধুবান্ধবের ক্ষেত্রে কথাবার্তায়- সংযম বজায় থাকলে অনেক ক্ষেত্রে উপকৃত হবেন। ব্যবসায় ভুল সিদ্ধান্ত নেওয়ার ফলে মুনাফায় তার প্রভাব পড়বে। পৈত্রিক সম্পত্তি রক্ষা করার বিষয়ে অনেক পরিশ্রম করতে হবে।

সিংহ

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহে আর্থিক মন্দাভাব দেখা দিতে পারে। ব্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি শুভ। সন্তানের বিবাহিত-জীবন সুখের হবে। নতুন জমি-বাড়ি কেনার ক্ষেত্রে অন্যের কথায় কোনও বিনিয়োগ করবেন না। বয়স্করা একাকীত্ব রোগকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করুন। অভিনয় ও সাংস্কৃতিক জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাদের কাজের সাফল্য়ের জন‌্য সমাজে প্রশংসিত হবেন।

কন্যা

এই সপ্তাহে আপনার ভাগ্য আপনার অনুকূলে থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্যে উন্নতি ও অর্থাগম। পিতার শারীরিক অসুস্থতার জন‌্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে। বিনোদন জগতে কর্মরত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ। ব‌্যবসায়ীদের এই সময় কিছু সমস‌্যা থাকলেও আগামি দিনে ব‌্যবসায় উন্নতি লক্ষ‌্য করতে পারবেন। সন্তানের লেখাপড়ায় আশানুরূপ উন্নতি।

তুলা

গত সপ্তাহগুলির তুলনায় তুলনামূলকভাবে এই সপ্তাহটি আপনার পক্ষে শুভ। ছোট ব্যবসায় অতিরিক্ত বিনিয়োগের ফলে মুনাফা বৃদ্ধি পাবে। সৃষ্টিশীল কাজে আপনার মেধার বিকাশে নাম ও যশ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। খাবারের ব্যাপারে সচেতন থাকুন, এই সময় পেটের সমস্যা দেখা দিতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টি অনুকূল। পৈত্রিক সম্পত্তি নিয়ে চলা মামলার ফল আপনার অনুকূলে আসতে পারে। পিতা-মাতার স্বাস্থ‌্য মোটামুটি ভালোই থাকবে।

বৃশ্চিক

কর্মস্থানে গন্ডগোলের জন্য বেতন পাওয়া নিয়ে দুশ্চিন্তা। নতুন গৃহনির্মাণের- জন্য ব্যাঙ্ক বা আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ মঞ্জুর হতে পারে। বন্ধু বা আত্মীয়ের সহায়তায় নতুন ব্যবসা শুরুর কথা ভাবতে পারেন। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের কাজের সাফল‌্য সমাজে তুলে ধরতে পারবেন। শরীরের ঊর্ধ্বাঙ্গে বড় আঘাত লাগার সম্ভাবনা। সন্তানের পরীক্ষার ফল আশানুরূপ হবে, বয়স্ক জাতক-জাতিকারা হাঁটুর ব্যথায় কষ্ট পেতে পারেন।

ধনু

সপ্তাহের শুরুতে ব্যবসায়ীরা তাঁদের পাওনা টাকা ফেরত পেতে পারেন। পরিবারের একাকীত্বের জন্য ছোটখাটো ভ্রমণের ব্যবস্থা করতে পারেন। হস্তশিল্পীদের তাঁদের কাজের নৈপুণ্যের জন্য ভালো কাজের সুযোগ আসবে। আপনার উদ্যম ও লড়াইয়ের মনোভাব কর্মক্ষেত্রে আপনাকে আরও এগিয়ে নিয়ে যাবে। ভাইবোনদের বিপদে পাশে দাঁড়ানোর চেষ্টা করুন। সন্তানের কর্মপ্রাপ্তির সংবাদে আনন্দিত থাকবেন। উচ্চশিক্ষার জন্য বিদেশ মাত্রার যোগ।

মকর

অত্যধিক কাজের চাপে শারীরিক ক্লান্তি ও মানসিক অবসাদ দেখা দিতে পারে। অংশীদারি ব্যবসায় কিছু সমস্যার জন্য মুনাফা কম হওয়ার সম্ভাবনা। সামাজিক কাজে নাম ও যশ বৃদ্ধি পাবে। সন্তানের বিদেশযাত্রার যোগ থাকলেও অর্থনৈতিক কারণে আটকে যাওয়ার সম্ভাবনা। কর্মপ্রার্থীরা নতুন পরিকল্পনা করে উর্পাজন বৃদ্ধির চেষ্টা করুন। বাবা-মার মধ্যে কারও একজনের শারীরিক অসুস্থতার জন্য অর্থব্যয়ের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়।

কুম্ভ

সপ্তাহের শুরুতে উর্পাজন বৃদ্ধি পেতে পারে। সন্তানের ভবিষ্যতের জন্য এখন থেকে সঞ্চয়ে মন দিন। ব্যবসায়ীদের বহুমুখী উপায়ে রোজগারের পথ খুললেও অতিরিক্ত আমোদ-প্রমোদের জন‌্য অর্থে টান পড়তে পারে। নববিবাহিতদের দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। বন্ধুবান্ধবের অন‌্যায় কাজকে সমর্থন করবেন না। পিতামাতার থেকে দূরে থাকলেও তঁাদের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো রাখার চেষ্টা করুন।

মীন

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কথামতো কাজ করার চেষ্টা করুন। নতুন গৃহনির্মাণের জন‌্য ঋণের ব‌্যবস্থা হয়ে যাবে। ভাইবোনদের অতিরিক্ত স্বার্থপরতা ও রূঢ় আচরণের ফলে সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা। পরিবারে ছোটখাটো কারণে মাথা গরম করবেন না। বন্ধুর উপকার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। খেলোয়াড় জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের সময়টি শুভ।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার