shono
Advertisement

স্বপ্নপূরণ করল পরিবার, মৃত্যুর আগে খুদে প্রেমিককে বিয়ে ক্যানসার আক্রান্ত বালিকার

২৯ জুন ছোট্ট এমাকে বিয়ে করে ড্যানিয়েল।
Posted: 11:27 AM Aug 09, 2023Updated: 11:50 AM Aug 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পৃথিবীতে তার আয়ু আর মাত্র ক’দিন। এটা বুঝতে পেরেই ক‌্যানসার আক্রান্ত দশ বছরের মেয়ের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এলিনা ও অ‌্যারন এডওয়ার্ডস। কারণ, তাঁদের মেয়ে এমা স্বপ্ন দেখত তার খুদে বয়ফ্রেন্ডকে মহা ধুমধাম করে একদিন বিয়ে করার। পুঁচকে প্রেমিকার স্বপ্নপূরণে এগিয়ে এসেছিল ড‌্যানিয়েল মার্শাল ক্রিস্টোফার নামে সেই খুদে প্রেমিকও। গত ২৯ জুন হইহুল্লোড়ের মধ‌্য দিয়ে ছোট্ট এমাকে বিয়ে করেছিল ড‌্যানিয়েল। হালকা বেগুনি গাউনে বালিকাবধূর পাশে দাঁড়িয়ে ছবিও তুলেছিল অনেকগুলো।

Advertisement

তারপর চিকিৎসকদের আশঙ্কা সত্যি করেই বিয়ের ঠিক ১২ দিনের মাথায় সবাইকে ছেড়ে ইহলোকে পাড়ি দিয়েছে লিউকোমিয়া আক্রান্ত বালিকা। মিষ্টি এক প্রেম, রূপকথার মতো বিয়ে আর অনেকটা মন খারাপের এই ঘটনাটি ঘটেছে আমেরিকায় (America)। গত বছর এপ্রিলে রক্তে ক‌্যানসার ধরা পড়ে এমার। তার বাবা-মা ভেবেছিল, উন্নত চিকিৎসায় সাড়া দেবে তাদের সন্তান। কিন্তু এ বছর জুনে চিকিৎসকরা জানিয়ে দেন, কোনওভাবেই সারবে না এমার অসুখ।

[আরও পড়ুন: ‘কংগ্রেসের পরিবারতন্ত্রই পওয়ারকে প্রধানমন্ত্রী হতে দেয়নি’, হাত শিবিরকে খোঁচা মোদির]

এমনকী তার হাতে আর মাত্র কয়েকদিন বা সর্বাধিক এক সপ্তাহ রয়েছে। তারপর আর বাঁচার কোনও সম্ভাবনা নেই এমার। এরপরই এমার মা ও ড‌্যানিয়েলের মা একটি বাগানে ‘নকল’ বিয়ের আয়োজন করেন। নিমন্ত্রণ করেন প্রায় একশো অতিথিকে। জামাইয়ের প্রসঙ্গে বলতে গিয়ে কান্নাভেজা গলায় এলিনা বলেন, “ড‌্যানিয়েলের মতো বড় মনের ছেলে আর হয় না। ও সোনার টুকরো ছেলে। এমাকে খুব ভালবাসত।”

[আরও পড়ুন: জম্মু-শ্রীনগর জাতীয় সড়কে ব্যাপক ধস, ফের দুর্যোগের জেরে বন্ধ অমরনাথ যাত্রা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার