shono
Advertisement

আমফানের তাণ্ডবের ১১ দিন পর কলকাতায় ধ্বংসস্তূপ থেকে উদ্ধার পচা-গলা দেহ

১১ দিন ভাঙা পাঁচিলেল নিচে আটকে ছিল দেহ। The post আমফানের তাণ্ডবের ১১ দিন পর কলকাতায় ধ্বংসস্তূপ থেকে উদ্ধার পচা-গলা দেহ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:23 PM May 31, 2020Updated: 09:23 PM May 31, 2020

অর্ণব আইচ: আমফান কেটে যাওয়ার ১১ দিন পর ভেঙে পড়া পাঁচিল সরাচ্ছিলেন শ্রমিকরা। ধ্বংসস্তূপের ভিতর থেকে উদ্ধার হল একটি মৃতদেহ। পুলিশের সন্দেহ, ঘূর্ণিঝড় চলাকালীনই পাঁচিল ভেঙে পড়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।

Advertisement

পুলিশ জানিয়েছে, রবিবার নেতাজিনগর থানা এলাকায় ঘটল এই ঘটনা। এখানেই এনএসসি বোস রোডের ওপর ঊষা মোড়ের কাছে ঘূর্ণিঝড়ে ভেঙে পড়েছিল একটি পুরনো পাঁচিল। এতদিন পর শ্রমিকরা সেটি সরানোর কাজ শুরু করেন। সরানোর সময় কয়েকজন শ্রমিক পচা গন্ধ পান। ধ্বংসস্তূপ পরিষ্কার করতে বেরিয়ে আসে একটি পচাগলা দেহ। ওই ব্যক্তির আনুমানিক বয়স ৪৫ বছর। খবর পেয়ে নেতাজিনগর থানার পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

[আরও পড়ুন: দূষণ থেকে কলকাতাকে বাঁচাতে হাতে সময় মাত্র চার মাস, সাড়ে ছয় কোটি গাছ বসাবে রাজ্য]

পুলিশের ধারণা, ঘূর্ণিঝড় চলার সময় ওই ব্যক্তি পাঁচিলের কাছে এসে দাঁড়িয়ে ছিলেন। আশ্রয় নেওয়ার চেষ্টা করে ছিলেন। তখনই সেটি ভেঙে পড়ে তাঁর উপর। কিন্তু ধ্বংসস্তূপের মধ্যে যে দেহটি পড়ে রয়েছে, তা কেউ জানতে পারেননি। পুলিশের মতে, ওই ব্যক্তির বাড়ি কাছাকাছি এলাকায় হতে পারে। নেতাজিনগর ও তার আশপাশের কোনও থানায় আমফানের পর থেকে যে মিসিং ডায়েরিগুলি হয়েছে, সেগুলির সূত্র ধরে ওই ব্যক্তিকে শনাক্ত করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ‘আমফানে ক্ষতিগ্রস্তদের দ্রুত ত্রাণ পাঠান’, মুখ্যসচিবের সঙ্গে বৈঠকে নির্দেশ রাজ্যপালের]

The post আমফানের তাণ্ডবের ১১ দিন পর কলকাতায় ধ্বংসস্তূপ থেকে উদ্ধার পচা-গলা দেহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement