shono
Advertisement

লেকটাউনে দমকল কর্মী খুনের ২৪ ঘণ্টা পেরনোর আগেই গ্রেপ্তার ২, নেপথ্যে ব্যক্তিগত শত্রুতা?

আটক করা হয়েছে ২ জনকে।
Posted: 01:11 PM Jul 14, 2023Updated: 01:11 PM Jul 14, 2023

বিধান নস্কর, দমদম: লেকটাউনে দমকল কর্মী খুনের ঘটনায় গ্রেপ্তার ২। ধৃতদের নাম আফরজ আনসারি ও আয়ুষ শর্মা। প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, ব্যক্তিগত শত্রুতার কারণেই এই নৃশংস হত্যাকাণ্ড। যদি গোটা বিষয়টি এখনও স্পষ্ট নয়। চলছে তদন্ত।

Advertisement

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার বিকেলে। এদিন লেকটাউন গ্রিন পার্ক সারদা পল্লির বাসিন্দা দমকল কর্মী স্নেহাশিস রায় মেয়েকে স্কুল থেকে বাড়ি নিয়ে ফিরছিলেন। সময় ঠিক বাড়ির সামনেই স্নেহাশিস রায়কে লক্ষ্য করে গুলি করে দুষ্কৃতীরা। এরপরে তাঁকে স্থানীয়রা উদ্ধার করে আর জি কর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। ঘটনাস্থলে যায় লেকটাউন থানার পুলিশ।

[আরও পড়ুন: তৃণমূলের বিজয় উৎসব দেখতে এসে ভুল ট্রেনে চেপে কলকাতায়, কিশোরকে ঘরে ফেরাল ‘দিদির সুরক্ষা কবচ’]

তদন্ত শুরু করার ২৪ ঘণ্টা পেরনোর আগেই দুই অভিযুক্ত আফরজ আনসারি ও আয়ুষ শর্মাকে গ্রেপ্তার করে পুলিশ। জানা গিয়েছে, আফরজ রহড়ার বাসিন্দা। আয়ুষ টিটাগড়ে থাকে। এছাড়া আরও দুই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিশের অনুমান, ব্যক্তিগত শত্রুতার কারণেই গুলি করে খুন করা হয়েছে ওই দমকল কর্মীকে। যদিও এখনও পর্যন্ত স্পষ্ট নয়। প্রসঙ্গত, এর আগেও এই দমকল কর্মীর উপরে হামলা হয়েছিল বলে খবর। দমদমে ফায়ার ব্রিগেড অফিসের সামনে তাঁকে লক্ষ্য করে আগে গুলি করা হয়েছল। সেবার তিনি অল্পের জন্য রক্ষা পান। কিন্তু বৃহস্পতিবার আর লক্ষ্যভেদ হল না। বাড়ির সামনেই দুষ্কৃতীদের গুলিতে লুটিয়ে পড়লেন তিনি।

[আরও পড়ুন: সংরক্ষণের গেরো, সংখ্যাগরিষ্ঠতা পেয়েও পঞ্চায়েত প্রধানের পদ পাচ্ছে না তৃণমূল!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement