shono
Advertisement

এগরা বিস্ফোরণে গ্রেপ্তার ২, মোবাইল লোকেশন দেখে কৃষ্ণপদকে খুঁজতে ওড়িশায় পুলিশ

এগরার খাদিকুল গ্রামের বাজি কারখানায় মৃত্যু হয়েছে ৯ জনের।
Posted: 04:56 PM May 17, 2023Updated: 05:06 PM May 17, 2023

রঞ্জন মহাপাত্র, কাঁথি: এগরা বিস্ফোরণ কাণ্ডে গ্রেপ্তার ২। ধৃতদের বিরুদ্ধে বারুদ মজুতের অভিযোগ রয়েছে। এমনকী, পুলিশের উপর হামলা চালানোর অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে। তবে বাজি কারখানার মালিক কৃষ্ণপদ বাগ এখনও পলাতক। ইতিমধ্যে তার খোঁজে ওড়িশায় গিয়েছে পূর্ব মেদিনীপুর পুলিশের টিম। মোবাইলের টাওয়ার লোকেশন দেখে কৃষ্ণপদ বাগের খোঁজ চালাচ্ছে পুলিশ।

Advertisement

এগরার খাদিকুল গ্রামের বাজি কারখানায় মৃত্যু হয়েছে ৯ জনের। জখম আরও ৪। তাঁদের মধ্যে দুজন কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। কীভাবে ঘটল বিস্ফোরণ? কারখানায় কী বোমা তৈরি করা হচ্ছিল? সেই সমস্ত প্রশ্নের জবাব পেতে তদন্তে নেমেছে সিআইডি। ঘটনাস্থলে পৌঁছছে ফরেনসিক টিম, ডগ স্কোয়াড। এরমধ্যেই ২ জনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ। এদিকে রাজ্যের তরফে বাজি কারখানার মালিক কৃষ্ণপদ বাগ ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে বিশেষ এফআইআর করেছে রাজ্য। 

[আরও পড়ুন: ‘আবহাওয়া খারাপ, শরীর ভাল না, কয়েকদিন বিশ্রাম নাও’, অভিষেককে ‘বকুনি’ মমতার]

মঙ্গলবার রাত থেকে চিরুণি তল্লাশি চালাচ্ছিল পুলিশ। সেইসময় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের নাম দেবসুন্দর জানা ও তপন দেবনাথ। অভিযোগ, তাঁরা কারখানায় বারুদ মজুত করত। বিস্ফোরণের পর পুলিশের বিরুদ্ধে হামলার অভিযোগ রয়েছে। আরও ৪ জনকে আটক করে জেরা করা হচ্ছে। তবে মূল পাণ্ডা কৃষ্ণপদ বাগ পলাতক। সম্ভবত ওড়িশায় গাঢাকা দিয়েছেন তিনি। এদিকে আইসিকে শোকজ করা হয়েছে। তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার ইঙ্গিত দিয়েছিলেন মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: নবান্নের একাধিক দপ্তরে সারপ্রাইজ ভিজিট মুখ্যমন্ত্রীর, জানতে চাইলেন হাজিরা কত!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার