shono
Advertisement
Lok Sabha Election 2024

বর্ধমান-পূর্বে প্রকাশ্যে বিজেপির কোন্দল, প্রার্থী বদল না হলে 'বোমা ফাটানোর' হুঁশিয়ারি জেলা নেতৃত্বের

বুধবার একটি বৈঠক করেন বিজেপির বিক্ষুব্ধ নেতারা।
Posted: 09:45 PM Apr 10, 2024Updated: 09:50 PM Apr 10, 2024

অভিষেক চৌধুরী, বর্ধমান: ফের প্রকাশ্যে রাজ্য বিজেপির (BJP) গোষ্ঠীকোন্দল। লোকসভা নির্বাচনে বর্ধমান-পূর্বের (Bardhaman Purba Lok Sabha constituency)  বিজেপি (BJP) অসীম সরকারকে প্রার্থী করার পর থেকেই বিক্ষোভ চলছে। তা নিয়ে এবার প্রকাশ্যেই একরাশ ক্ষোভ উগরে দিলেন জেলা বিজেপি নেতৃত্ব।

Advertisement

এই লোকসভা কেন্দ্রে অসীম সরকারের পরিবর্তে কোনও ভূমিপুত্রকে প্রার্থী না করলে নির্বাচনে সক্রিয় না হওয়ার পাশাপাশি, রাজনৈতিকভাবে বোমা ফাটানো হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ২০১৪ সালে পদ্ম প্রতীকে লড়াই করা সন্তোষ রায় ও প্রাক্তন শহর সভাপতি উদয় ঘোষ।

[আরও পড়ুন: তন্ত্রসাধনায় সিদ্ধিলাভের আশায় ‘নরবলি’? গোঘাটে তরুণীর রহস্যমৃত্যুতে গ্রেপ্তার তান্ত্রিক]

২০১৪ সালে বর্ধমান-পূর্ব লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী হয়েছিলেন সন্তোষ রায়। বুধবার সন্ধ্যায় এই লোকসভা কেন্দ্রের বাঘনাপাড়া স্টেশন সংলগ্ন এলাকায় কর্মীদের নিয়ে একটি সভা করেন তিনি। সেখানে সাংবাদিকদের সামনে তিনি অসীম সরকারকে প্রার্থী হিসাবে  মেনে নিতে অস্বীকার করে বলেন, " আগেও বহুবার একই জিনিস হয়েছে। ভূমিপুত্র যাঁরা অনেক কষ্ট করে দলের হয়ে লড়াই করছেন তাঁরা টিকিট পাবে না। কয়েকজন নেতার নির্দেশে পার্টি ভুল পথে চলছে। এই প্রার্থীকে সরাতে হবে। একে নিয়ে লড়াই করা যাবে না। প্রার্থী না বদলালে শীর্ষ নেতৃত্বই এসে লড়াই করুক।"

[আরও পড়ুন: ‘এতদিন কোথায় ছিলেন?’, প্রশ্ন করায় বিজেপি প্রার্থী সুভাষ সরকারের সামনেই তৃণমূল নেতাকে ‘মার’]

সন্তোষ রায়ের পাশাপাশি বিজেপির প্রাক্তন শহর সভাপতি উদয় ঘোষ বলেন, "আজকে আমাদের এই বৈঠকের পরও যদি রাজ্য নেতাদের চেতনা না হয়, তাহলে আমার প্রতিবাদ গড়ে তুলবো। ১৯ এপ্রিল মনোনয়ন শুরু হওয়ার পর আমারা রাজনৈতিক ভাবে বোমা ফাটাবো। তাতে রাজ্য বিজেপির নেতারা বুঝতে পারবে, বিজেপির কর্মীরা কী করতে পারে।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বৈঠকে উপস্থিত ছিলেন ২০১৪ সালে বর্ধমান-পূর্ব লোকসভা কেন্দ্রে বিজেপির প্রতীকে লড়াই করা সন্তোষ রায়।
  • ছিলেন প্রাক্তন শহর সভাপতি উদয় ঘোষ।
  • অসীম সরকারকে প্রার্থী তারা মানছেন না বলে জানিয়েছেন তাঁরা।
Advertisement