shono
Advertisement

২৩-এই বিএমসি ভোটে বাজিমাত এই ম্যানেজমেন্ট পড়ুয়ার

হেভিওয়েট বিজেপি প্রার্থীকে ধরাশায়ী করলেন এই তরুণ তুর্কি। The post ২৩-এই বিএমসি ভোটে বাজিমাত এই ম্যানেজমেন্ট পড়ুয়ার appeared first on Sangbad Pratidin.
Posted: 06:34 PM Feb 24, 2017Updated: 01:04 PM Feb 24, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতি হচ্ছে পোড় খাওয়া প্রবীণদের জায়গা। প্রচলিত এই প্রবাদকে মিথ্যে প্রমাণিত করল বিএমসি নির্বাচন। শিব সেনা ও বিজেপির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ে, মাঠে নেমেই বাজিমাত করেছেন ২৩ বছরের এমবিএ পড়ুয়া হরশল কক্কর। মুম্বইয়ের ৬ নম্বর ওয়ার্ড থেকে শিব সেনার হয়ে প্রথমবার নির্বাচন লড়েন তিনি। এবং প্রথমবারেই প্রায় ১১৩৬৫ টি ভোটের ব্যবধানে ধরাশায়ী করেন বিজেপি প্রার্থী নীলা রাঠৌরকে। ফলাফল ঘোষণার পর তিনি জানিয়েছেন, “প্রথমে কিছুটা ভয় পেয়েছিলাম। তারপর হয়ত আমার কম বয়সের জন্যই জনতা আমাকে সমর্থন করতে শুরু করল। আমাদের বয়স কম, তবে রয়েছে প্রচুর উদ্ভাবনী পরিকল্পনা।”

Advertisement

বাঘ না পদ্ম, কে রাজ করবে মুম্বইয়ে?

শুধু তিনি নন, তাঁর মতোই নজির সৃষ্টি করেছেন আরও দুজন। বিজেপির হয়ে মুলুন্দ-পশ্চিমের ১০৮ নম্বর ওয়ার্ড থেকে জয়ী হয়েছেন সাংসদ কিরীট সোমাইয়ার ছেলে নীল সোমাইয়া। তার বক্তব্য, বাবার নামের জন্য নয়, এই জয়ের কারণ হচ্ছে তাঁর প্রতি জনতার ভরসা। তিনি আরও বলেন যে, পুরনো প্রার্থীদের মিথ্যে প্রতিশ্রুতি ও অকর্মণ্যতার জন্যই জনতা তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এছাড়াও প্রথমবার নির্বাচন লড়েই, আন্ধেরি থেকে ‘হাই প্রোফাইল’ শিব সেনা প্রার্থী যশোধরা ফান্সেকে হারিয়ে শোরগোল ফেলে দিয়েছেন ৩৫ বছরের যোগিরাজ দাভাড়কর।

মুসলিম প্রার্থীদের টিকিট দেওয়া উচিত ছিল বিজেপির: রাজনাথ সিং

The post ২৩-এই বিএমসি ভোটে বাজিমাত এই ম্যানেজমেন্ট পড়ুয়ার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement