shono
Advertisement

চার ছেলের পর কন্যাসন্তানের জন্ম, ৫০ হাজার টাকায় বিক্রি করে দিল বাবা-মা!

এই ঘটনায় গ্রেপ্তার ৪।
Posted: 10:24 AM Feb 03, 2022Updated: 10:24 AM Feb 03, 2022

অর্ণব দাস, বারাসত: চারদিনের শিশু কন্যাকে বিক্রির অভিযোগ বাবা-মায়ের বিরুদ্ধে। এই ঘটনায় শিশুটির বাবা-মা ও দালাল-সহ ৪ জনকে গ্রেপ্তার করল হাবড়া থানার (Habra Police Station) পুলিশ। ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত ছিলেন কি না, তা খতিয়ে দেছছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিশুটির বাবা কবির মণ্ডল ও মা মর্জিনা বিবি। বামুনগাছির মালিয়াপুর দাসপাড়া এলাকার ভাড়া বাড়িতে থাকতেন ওই দম্পতি। কবির পেশায় রাজমিস্ত্রি। স্ত্রী মর্জিনা বিবি গৃহবধূ। কবির এবং মর্জিনার চার ছেলে। গত রবিবার বারাসতের একটি বেসরকারি নার্সিংহোমে পঞ্চম সন্তানের জন্ম দেন মর্জিনা। তাদের কন্যা সন্তান হয়। জানা গিয়েছে, মেয়ে হওয়ায় একেবারেই খুশি হননি দম্পতি।

[আরও পড়ুন: বৃদ্ধের সঙ্গে ঘনিষ্ঠতা মায়ের, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তুলে লাগাতার ব্ল্যাকমেল মেয়ের! তারপর….]

এদিকে মর্জিনার পাশের বাড়িতেই থাকে দুই দালাল লাবনি দাস ও হাফিজা খাতুন। মেয়ে হতেই কবির যোগযোগ করে ওই দুই মহিলার সঙ্গে। অভিযোগ, চারদিনের শিশু কন্যাকে বিক্রির জন্য ৫০ হাজার টাকার প্রস্তাব দেওয়া হয়। নার্সিংহোম থেকে ছুটি পাওয়ার পরই দম্পতি সদ্যোজাতকে ধৃত লাবনি এবং হাফিজার হাতে তুলে দেয় বলে খবর। পরিকল্পনামাফিকই চলছিল গোটা বিষয়টি। এরপর বুধবার রাতে দুই মহিলা দালাল শিশুকন্যাকে বিক্রি করার জন্য হাবড়ায় জিরাট রোড লাগোয়া এলআইসি বিল্ডিং মোড়ে যেতেই বিপত্তি।

গোপন সূত্র মারফত খবর পেয়ে, হাবড়া থানার পুলিশ ওই এলাকায় তল্লাশি চালায়। সেখান থেকেই গ্রেপ্তার করা হয় লাবনি ও হাফিজাকে। ধৃতদের জেরা করেই শিশুর বাবা এবং মাকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: কোলের সন্তানকে নিয়ে প্রেমিকের সঙ্গে ঘর ছেড়েছে স্ত্রী! ফিরে পেতে ৩ মাস ধরে রোজ থানায় যাচ্ছেন স্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement