shono
Advertisement

ক্লাসরুমের মধ্যে ৫ বছরের শিশুকন্যাকে ধর্ষণ, ধৃত পিওন

স্কুলেও নিরাপদ নয় শিশু? The post ক্লাসরুমের মধ্যে ৫ বছরের শিশুকন্যাকে ধর্ষণ, ধৃত পিওন appeared first on Sangbad Pratidin.
Posted: 09:19 AM Sep 10, 2017Updated: 04:41 AM Sep 10, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্কুলের ক্লাসরুমেই ধর্ষণের শিকার পাঁচ বছরের শিশু। ঘটনাটি ঘটেছে রাজধানীর দিল্লির গান্ধীনগরের টেগোর পাবলিক স্কুলে। শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে স্কুলেরই চল্লিশ বছরের পিওনকে। ধৃতের নাম বিকাশ।

Advertisement

[সাপের মতো প্রতি ৪৫ দিন অন্তর ‘খোলস’ বদলায় এই ‘সর্পকন্যা’]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার স্কুলের ক্লাসরুম ফাঁকা পেয়ে ওই শিশুর উপর শারীরিক নির্যাতন চালায় বিকাশ। তারপর শিশুটিকে হুমকিও দেয়, যদি এ কথা সে কাউকে বলে তাহলে এর ফল খুব খারাপ হবে। বাড়ি ফেরার পর শিশুর যৌনাঙ্গ থেকে ক্রমাগত রক্ত বেরোতে থাকে। যন্ত্রণা সহ্য করতে না পেরে মাকে পুরো ঘটনা জানায় শিশুটি। তড়িঘড়ি ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় একরত্তি কন্যাকে। সেখানেই জানা যায়, নিগ্রহের শিকার হয়েছে সে। এরপরই পুলিশে অভিযোগ জানানো হয়। শিশুর বাবা-মায়ের অভিযোগের ভিত্তিতে বিকাশ নামের ওই পিওনকে গ্রেপ্তার করা হয়। এখনও হাসপাতালে ভর্তি শিশুটি। তার শারীরিক অবস্থা বেশ সঙ্কটজনক বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

[এবার নাসিকের সরকারি হাসপাতালে অক্সিজেনের অভাবে শিশুদের মৃত্যুমিছিল]

প্রসঙ্গত, শুক্রবারই গুরুগ্রামের এক বেসরকারি স্কুলের শৌচালয়ে সাত বছরের বালকের গলা কাটা দেহ উদ্ধার হয়। সেই ঘটনায় ইতিমধ্যেই বাস কন্ডাক্টর অশোক কুমারকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গিয়েছে, স্কুলের শৌচাগারে দুধের শিশুকে ধর্ষণ করার চেষ্টা করেছিল অশোক। কিন্তু তা না করতে পেরে ছুরি দিয়ে তার গলা কেটে খুন করে। পরপর দু’দিন শিশুদের ওপর নির্যাতনের ঘটনা চিন্তা বাড়িয়েছে অভিভাবকদের। দু’টি ক্ষেত্রেই অবশ্য অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। কিন্তু স্কুলের ভিতরেই শিশুদের এমন নির্মম পরিণতি নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেই দিচ্ছে।

[মোদির জন্মদিন ‘উপলক্ষ্যে’ রবিবার খোলা থাকবে স্কুল]

The post ক্লাসরুমের মধ্যে ৫ বছরের শিশুকন্যাকে ধর্ষণ, ধৃত পিওন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার