shono
Advertisement

আবু ধাবি সফরে মোদি, প্রধানমন্ত্রীর ‘বিকশিত ভারতের’ কথা শুনবেন হাজার হাজার প্রবাসী

'এহলান মোদি' অনুষ্ঠানে বক্তব্য রাখার পরে আবু ধাবির প্রথম হিন্দু মন্দির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।
Posted: 09:12 AM Feb 13, 2024Updated: 09:12 AM Feb 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা ছিল ৫০ হাজার মানুষ যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) অনুষ্ঠানে। কিন্তু সেই সংখ্যাটা লাফিয়ে বেড়ে পৌঁছে গেল ৬৫ হাজারে। বাধ্য হয়ে সময়ের আগেই রেজিস্ট্রেশন বন্ধ করে দিতে হল। আবু ধাবিতে ‘এহলান মোদি’ অনুষ্ঠান ঘিরে তুঙ্গে প্রবাসী ভারতীয়দের উৎসাহ।

Advertisement

দুদিনের জন্য আবু ধাবি (Abu Dhabi) সফরে যাবেন প্রধানমন্ত্রী। আগামী ১৪ ফেব্রুয়ারি আবু ধাবিতে স্বামীনারায়ণ মন্দিরের উদ্বোধন করবেন মোদি। মন্দির উদ্বোধনের ঠিক আগের দিনই আয়োজিত হচ্ছে ‘এহলান মোদি’। প্রধানমন্ত্রীর নামাঙ্কিত অনুষ্ঠানে বক্তব্য রাখবেন মোদি নিজেই। প্রাথমিকভাবে আয়োজকদের অনুমান ছিল, ৫০ হাজারেরও বেশি মানুষ হাজির থাকতে পারেন এই অনুষ্ঠানে। সেই মতো আয়োজন করে রেজিস্ট্রেশন শুরু হয়। কিন্তু কয়েকদিনের মধ্যেই আয়োজকদের অনুমান ছাপিয়ে নাম নথিভুক্ত করেন অন্তত ৬৫ হাজার মানুষ।

[আরও পড়ুন: খেলার মাঝেই আচমকা মাথায় বজ্রপাত! ইন্দোনেশিয়ার ফুটবলারের মাঠেই মৃত্যু, দেখুন ভয়ংকর ভিডিও]

বাধ্য হয়ে সময়ের আগেই বন্ধ করে দিতে হয় রেজিস্ট্রেশন। এহলান মোদির অন্যতম প্রধান আয়োজক জিতেন্দ্র বৈদ্য জানান, “এই অনুষ্ঠানটা একেবারেই অন্যরকম। প্রবাসী ভারতীয়রা সকলে মিলেই এই অনুষ্ঠানের আয়োজন করেছেন। আসলে নরেন্দ্র মোদির নাম শুনলেই প্রচুর মানুষ জড়ো হন, কারণ সকলেই মোদিকে ভালোবাসেন।” সংযুক্ত আরব আমিরশাহিতে (UAE) নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত সঞ্জয় সুধীর জানান, অনুষ্ঠানে যোগদানকারীর সংখ্যা ৬৫ হাজার পেরিয়ে যেতে সময়ের আগেই রেজিস্ট্রেশন বন্ধ করে দিতে হয়।

মঙ্গলবার সকালেই আবু ধাবি পৌঁছে যাবেন প্রধানমন্ত্রী, এমনটাই সূত্রের খবর। জানা গিয়েছে, এহলান মোদি অনুষ্ঠানে ৭০০ জন শিল্পীর প্রদর্শনী হবে। এছাড়াও আবু ধাবিতে দাঁড়িয়ে ‘বিকশিত ভারত’ নিয়ে বার্তা দেবেন প্রধানমন্ত্রী। আমিরশাহীর প্রেসিডেন্ট শেখ মহম্মদ বিন জায়েদ আল নাহিয়ানের সঙ্গে বৈঠকেও বসবেন। বুধবার বসন্ত পঞ্চমীর পুণ্য তিথিতে উদ্বোধন করবেন আবু ধাবির প্রথম হিন্দু মন্দির।

[আরও পড়ুন: রেশন দুর্নীতি মামলায় শহরে অভিযান ইডির, সল্টলেক-সহ একাধিক জায়গায় তল্লাশি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement