shono
Advertisement

ফুটপাথে শুয়ে থাকা তীর্থযাত্রীদের পিষে দিল বাস, মৃত একই পরিবারের ৭ জন

পলাতক বাসচালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। The post ফুটপাথে শুয়ে থাকা তীর্থযাত্রীদের পিষে দিল বাস, মৃত একই পরিবারের ৭ জন appeared first on Sangbad Pratidin.
Posted: 12:26 PM Oct 11, 2019Updated: 12:45 PM Oct 11, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গঙ্গা স্নান করে পুজো দেওয়ার উদ্দেশ্য ছিল। কিন্তু, মন্দির বন্ধ থাকায় গঙ্গার পাশে একটি রাস্তার ফুটপাথে ঘুমিয়েছিল সবাই। আর আচমকা ঘুমন্ত ওই মানুষগুলিকে পিষে দিল একটি যাত্রীবোঝাই বাস। মর্মান্তিক এই ঘটনার জেরে একই পরিবারের তিনটি শিশু ও চারজন মহিলার মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে দুর্ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুলন্দশহরে। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানোর পাশাপাশি পলাতক বাসচালকের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ। দুর্ঘটনার খবর পেয়েই মৃতদের পরিবারকে মাথাপিছু ২ লক্ষ টাকা করে আর্থিক অনুদান দেওয়ার ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। দোষী ব্যক্তির বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ারও নির্দেশ দিয়েছেন।

Advertisement

[আরও পড়ুন: আগামী জুনেই মার্কিন প্রেসিডেন্টের মতো বিমানে চড়বেন মোদি! খরচ নিয়ে উঠছে প্রশ্ন]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার কয়েকজন প্রতিবেশীর সঙ্গে উত্তরপ্রদেশের হাতেরাস এলাকা থেকে বুলন্দশহরে এসেছিল ওই পরিবারটি। রাতে গঙ্গা স্নানের পর নারাউড়া এলাকার একটি ফুটপাথে ঘুমিয়ে পড়েছিল সবাই। পরিকল্পনা ছিল সকালে উঠে স্থানীয় মন্দির দর্শনের পর ফের বাড়ির রাস্তা ধরার। কিন্তু, তাদের সেই পরিকল্পনা আর বাস্তবরূপ পায়নি। শুক্রবার ভোরে দ্রুতগতিতে আসা একটি বাস আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে উঠে পড়ে। তারপর সেখানে শুয়ে থাকা ওই পরিবারটির সাতজন সদস্যকে পিষে দিয়ে কিছুটা দূরে দাঁড়িয়ে পড়ে। আর স্থানীয় লোকজন কিছু বুঝে ওঠার আগেই বাস থেকে নেমে পালায় চালক। এদিকে ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনটি শিশু-সহ চারজন মহিলার।

[আরও পড়ুন:মাত্র চারটি টিকিট বুকিং, ৭৮ সিটের করবা চৌথ স্পেশ্যাল ট্রেন বাতিলই করল রেল]

খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি পলাতক চালকের সন্ধানে তল্লাশি শুরু করে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ঘাতক বাসটিতে করে একদল তীর্থযাত্রী বৈষ্ণোদেবী থেকে ফিরছিল। আচমকা বুলন্দশহরে এসে ঘুমিয়ে পড়ে চালক। এর জেরেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে যায়।

The post ফুটপাথে শুয়ে থাকা তীর্থযাত্রীদের পিষে দিল বাস, মৃত একই পরিবারের ৭ জন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement