shono
Advertisement

‘দেশটা কাতার বলেই কি ঢাকা পোশাক?’, বিশ্বকাপের উদ্বোধনে গিয়ে কটাক্ষের শিকার দীপিকা

'পাঠান'-এর প্রসঙ্গ তুলেই বিদ্রুপ করা হয়েছে অভিনেত্রীকে।
Posted: 11:22 AM Dec 19, 2022Updated: 12:38 PM Dec 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ ফাইনালেও বিতর্ক পিছু ছাড়ল না দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone)। এবারও পোশাক নিয়ে কটাক্ষের শিকার অভিনেত্রী। ‘পাঠান’ (Pathaan) সিনেমার প্রসঙ্গ টেনেও করা হল বিদ্রুপ।

Advertisement

রবিবার বিশ্বকাপ ফাইনালের প্রি-ম্যাচ কভারেজে ‘পাঠান’ ছবির প্রচার করেন শাহরুখ খান (Shah Rukh Khan)। আর দীপিকাকে দেখা যায় কাতারের লুসেইল স্টেডিয়ামে। স্প্যানিশ ফুটবলের তারকা ইকের ক্যাসিয়াসের হাত ধরে মাঠে প্রবেশ করেন দীপিকা। সঙ্গে ছিল মহামূল্যবান বিশ্বকাপ। দীপিকা ও ক্যাসিয়াসই তা বাক্স থেকে বের করেন।

[আরও পড়ুন: বিশ্বকাপ ফাইনালে বলিউডি চমক! রুনিকে DDLJ পোজ শেখালেন শাহরুখ, ভিডিও ভাইরাল]

সাদা-কালো পোশাকের সঙ্গে ব্রাউন জ্যাকেট পরে বিশ্বকাপের উদ্বোধনে গিয়েছিলেন দীপিকা। সেই ছবির সঙ্গে ‘পাঠান’-এর ‘বেশরম রং’ গানের দৃশ্য জুড়ে প্রশ্ন করা হয়েছে, “কেন দীপিকা পাড়ুকোন এখানে সর্বাঙ্গ ঢাকা পোশাক পরেছেন? কাতার বলেই কি ছোট পোশাক আর গলার নিচের অংশ দেখা যাচ্ছে না?”

দীপিকার এই পোশাকের সঙ্গে ব্যাগের তুলনা করেছেন অনেকে। কেউ কেউ আবার জনপ্রিয় ব্যাগের সংস্থার নাম প্রশ্ন করেছেন, এ কেমন পোশাক বলিউড অভিনেত্রীকে পরতে দিয়েছেন তাঁরা?

নিন্দার পাশাপাশি প্রশংসাও পেয়েছেন দীপিকা। কিন্তু তা নিয়েও আবার পালটা কটাক্ষ করা হয়েছে।  ‘বেশরম রং’ সিনেমায় দীপিকার পোশাক নিয়ে প্রবল আপত্তি জানিয়েছিলেন বিজেপি নেতা তথা মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। তাঁকে একহাত নিয়ে রোহিনী সিং লেখেন, ” এ বিশ্ব ভারতবর্ষকে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোনের মাধ্যমে চেনে। নরোত্তম মিশ্রর নামে নয়।”

রোহিনীর এই মন্তব্য ‘শুধরে’ দিয়ে আবার একজন লিখেছেন, “গোটা দুনিয়া ভারতবর্ষকে ভারতবর্ষ হিসেবেই চেনে। এখানকার মানুষ, তাঁদের অবদান, সংস্কৃতির জোরে চেনে। আর বলিউড অভিনেতাদের কথা যদি বলতে হয় তাহলে বলি তাঁর ওই জায়গায় ভারতের প্রতিনিধি হয়েই রয়েছেন।”

[আরও পড়ুন: বিশ্বকাপে মেসির চুম্বনই ‘সেরা হামি’, ফাইনাল ম্যাজিকে উচ্ছ্বসিত প্রসেনজিৎ-দেব-শিবপ্রসাদরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement