shono
Advertisement

এবার ‘মোদি হটাও দেশ বাঁচাও’পোস্টারে ছয়লাপ প্রধানমন্ত্রীর নিজের রাজ্য গুজরাট, গ্রেপ্তার ৮

গুজরাটের আপ দলের প্রধান বলে দেন, যাঁদের গ্রেপ্তার করা হয়েছে, তাঁরা আপ কর্মী।
Posted: 01:45 PM Mar 31, 2023Updated: 02:10 PM Mar 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির পর এবার নিজের রাজ্যেই আপত্তিকর মন্তব্যে বিদ্ধ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মোদিবিরোধী পোস্টারে ছয়লাপ গুজরাটের আহমেদাবাদ। যার জেরে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে ৮ অভিযুক্তকে।

Advertisement

সম্প্রতি মোদির (PM Modi) বিরুদ্ধে দেশব্যাপী প্রচার কর্মূচি নিয়েছে আম আদমি পার্টি (AAP)। মোট ১১টি ভাষায় মোদিকে ‘হটানো’র প্রচার করা হবে দেশজুড়ে। আর তারপরই আহমেদাবাদে বিভিন্ন এলাকায় ‘মোদি হটাও দেশ বাঁচাও’ পোস্টার পাওয়া গেল। পুলিশ জানিয়েছে, গোটা ঘটনায় অভিযোগ দায়ের করে তদন্ত শুরু হয়েছে। তবে গুজরাটের আপ দলের প্রধান ইসুদান গাধভি বলে দেন, যাঁদের গ্রেপ্তার করা হয়েছে, তাঁরা আপ কর্মী। পাশাপাশি এই গ্রেপ্তারিকে বিজেপির ‘স্বৈরাচার’ বলেও তোপ দাগেন তিনি। তাঁর দাবি, ভয় পেয়েই আপ কর্মীদের গ্রেপ্তার করিয়েছে গেরুয়া শিবির।

[আরও পড়ুন: দিল্লির ডাগআউটে থাকবেন ঋষভ পন্থ! তারকার জন্য তৈরি হচ্ছে স্পেশ্যাল র‌্যাম্প]

ইসুদান গাধভি বলেন, “বিজেপি (BJP) স্বৈরাচারী। মোদি হটাও দেশ বাঁচাও পোস্টার লাগানোর অভিযোগে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় আপ কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। এতেই স্পষ্ট মোদি ও বিজেপি ভয় পেয়েছে। হাজারো চেষ্টা করে নিন, আম আদমি পার্টি লড়াই চালিয়ে যাবে।”

উল্লেখ্য, এর আগে দিল্লির বিভিন্ন একালার দেওয়ালে, ল্যাম্প পোস্টে বেশ কিছু মোদিবিরোধী পোস্টার পড়েছিল। তদন্তে নেমে অন্তত ১০০ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করে পুলিশ। স্পেশ্যাল সিপি দীপেন্দ্র পাঠক জানিয়েছিলেন, আম আদমি পার্টির অফিসে যাওয়ার পথে একটি ভ্যানকে আটকানো হয়। সেখান থেকে অন্তত ২ হাজার পোস্টার উদ্ধার করা হয়। এবার মোদির রাজ্যেও পড়ল মোদিবিরোধী পোস্টার।

[আরও পড়ুন: এবার সুজনের পরিবারের ১৩ সরকারি চাকরিপ্রাপকের তালিকা প্রকাশ, তথ্য সঠিক হলে তদন্তের দাবি কুণালের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement