shono
Advertisement

জমি বিবাদের জের, দাদকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। The post জমি বিবাদের জের, দাদকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে appeared first on Sangbad Pratidin.
Posted: 05:09 PM Sep 06, 2020Updated: 08:33 PM Sep 06, 2020

রমনী বিশ্বাস, তেহট্ট: জমি সংক্রান্ত বিবাদের জেরে দাদাকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে। বাড়ি থেকে ২০০ মিটার দূরে রাস্তার পাশ থেকে উদ্ধার হয়েছে ওই ব্যক্তির রক্তাক্ত দেহ। সকালেই মৃতের পরিবার এই ঘটনার মূল অভিযুক্ত প্রভাকর মণ্ডল ওরফে টোকেন-সহ আরও পাঁচজনের বিরুদ্ধে তেহট্ট থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে এখনও হদিশ মেলেনি অভিযুক্তদের। রবিরার সকালে ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) তেহট্টে।

Advertisement

মৃতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ব্যবসায়ী দিবাকর মণ্ডল ও তাঁর ভাই প্রভাকর মণ্ডলে মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল। রবিবার সকালে জমিতে ফসল লাগিয়ে বাড়ি এসে খুশিমনেই বনভোজনের প্রস্তুতি নিচ্ছিলেন দিবাকর। এরপর সাড়ে নটা নাগাদ বাড়ি থেকে বের হন তিনি। অভিযোগ, সেই সময় কুপিয়ে খুন করা হয় দিবাকরবাবুকে। দিবাকরের স্ত্রী কাবেরী মণ্ডলের কথায়, “প্রভাকরের বাড়ি পাশেই, জমি নিয়ে আমার স্বামীর সঙ্গে প্রভাকরের দীর্ঘদিন ধরেই বিবাদ চলছে। আজ সকালে প্রভাকরই আমার স্বামীকে খুন করে। আরও কয়েকজন ছিল যারা এই কাজে সাহায্য করেছে।”

[আরও পড়ুন: ‘দল না ছাড়লে মেরেই ফেলব’, হুমকি দিয়ে বিজেপি নেতার ভাইপোকে গুলি, কাঠগড়ায় তৃণমূল]

এই ঘটনা প্রকাশ্যে আসার পরই তেহট্ট থানার আইসি তাপস পাল ও মহাকুমা পুলিশ আধিকারিক শ্যামল মণ্ডলের নেতৃত্বে এক বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে যায়। ফতাইপুর পশ্চিম পাড়া এলাকার পঞ্চায়েত সদস্য ইউসুফ আলি শেখ বলেন, “আমাদের এলাকায় রাস্তার পাশে একটি রক্তাক্ত দেহ পড়ে আছে এই খবর কানে আসতেই সেখানে যাই।” এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) কৃশানু রায় বলেন, “জমি সংক্রান্ত বিরোধের জেরে এই ঘটনা বলে মনে করা হচ্ছে। পুলিশ তদন্তে নেমেছে। খুব তাড়াতাড়ি অভিযুক্তরা গ্রেপ্তার হবে।”

[আরও পড়ুন: মেগা পরীক্ষায় করোনার কোপ! আগামী বছর কমতে পারে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের সিলেবাস]

The post জমি বিবাদের জের, দাদকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার