shono
Advertisement

রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের এটিএম ভেঙে টাকা লুটের চেষ্টা, গ্রেপ্তার সেনাকর্মী

সেনাকর্মীর কীর্তিতে হতবাক সকলে।
Posted: 07:34 PM Nov 19, 2023Updated: 07:34 PM Nov 19, 2023

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের এটিএম লুটের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার সেনাকর্মী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দার্জিলিংয়ের নকশালবাড়ি বাজার এলাকায়। বিষয়টি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম রিশব প্রধান। তিনি গোর্খা রেজিমেন্টের কর্মী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার গভীররাতে নকশালবাড়ি বাজারে একটি ব্যাঙ্কের এটিএম থেকে সাইরেনের আওয়াজ শুনে ঘটনাস্থলে পৌঁছয় নকশালবাড়ি থানার টহলদারি ভ্যানের পুলিশ। সেখানে পৌঁছে পুলিশ দেখতে পায়, এটিএমের দরজা খোলা। ভিতরে এক যুবক কিছু বড় পাথর নিয়ে দাঁড়িয়ে রয়েছে। এটিএম মেশিনের দরজা খোলা। গায়ে একাধিক ভাঙার চেষ্টার চিহ্ন।

[আরও পড়ুন: লাল পার্টির সংগ্রামে বিশ্বকাপ ছায়া, ‘বিরাট’ জার্সি গায়ে ‘ইনসাফ যাত্রা’য় মীনাক্ষী]

পুলিশের অনুমান হয়, অভিযুক্ত মদ্যপ অবস্থায় মেশিন থেকে টাকা বের করার পরিকল্পনা করেছিল। এর পরই তাকে ধরে ফেলে পুলিশ। ধৃতের কাছে থাকা পরিচয়পত্র দেখে তদন্তকারীরা জানতে পারেন ধৃত যুবক গোর্খা রেজিমেন্টের সঙ্গে যুক্ত। রবিবার সকালে সংশ্লিষ্ট ব্যাঙ্ক কর্তৃপক্ষের তরফে এটিএম লুটের চেষ্টার অভিযোগ দায়ের করা হয় নকশালবাড়ি থানায়। এরপর তাকে গ্রেপ্তার করা হয়। ধৃতকে সোমবার শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হবে। গোটা ঘটনার তদন্তে পুলিশ। এর আগেও এমন ঘটনা সে ঘটিয়েছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। গোর্খা রেজিমেন্টের সঙ্গেও যোগাযোগ করেছে পুলিশ। নাম প্রকাশে অনিচ্ছুক দার্জিলিং জেলা পুলিশের এক আধিকারিক বলেন, “আমরা সমস্ত তথ্য খতিয়ে দেখে তদন্ত শুরু করেছি।”

[আরও পড়ুন: বীরভূমে দুই নাবালকের রহস্যমৃত্যু, গাছ থেকে উদ্ধার জোড়া ঝুলন্ত দেহ, কারণ নিয়ে ধোঁয়াশা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement