shono
Advertisement

মগরাহাটে ফের শুটআউট, ব্যবসায়িক বিবাদে চলল গুলি, নিহত ব্যবসায়ী

এখনও অধরা অভিযুক্ত। 
Posted: 06:38 PM May 04, 2022Updated: 08:40 AM May 05, 2022

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: মগরাহাটে ফের শুটআউট। সুদের কারবারে টাকা নিয়ে বচসার জেরে ফের চলল গুলি। প্রাণ গেল এক ব্যবসায়ীর। জখম ওই ব্যবসায়ীর ভাই। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য। এখনও অধরা অভিযুক্ত। 

Advertisement

ঠিক কী হয়েছিল? বুধবার দুপুরে দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট থানার গোকর্ণী হাসপাতাল মোড় যুগডিয়ায় বেশ কয়েকজন বসে গল্পগুজব করছিলেন। তাঁদের মধ্যে ছিলেন মোজাম্মেল ঢালি এবং রিজওয়ান ঢালি নামে দুই যুবক। পিঁয়াজ, রসুনের ব্যবসা করেন মোজাম্মেল। তাঁরা সম্পর্কে একে অপরের খুড়তুতো ভাই। দু’জনকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।

[আরও পড়ুন: ময়নাগুড়ি ধর্ষণ: IPS নজরদারিতে তদন্ত, নির্যাতিতার বাবাকে নিরাপত্তার নির্দেশ কলকাতা হাই কোর্টের]

মোজাম্মেলের মাথায় গুলি লাগে। রিজওয়ানের গুলি লাগে পেটে। দু’জনেই রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। তাঁদের উদ্ধার করেন স্থানীয়রা। প্রথমে তাঁদের মগরাহাট গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই হাসপাতালের চিকিৎসকরা মোজাম্মেলকে মৃত বলে জানান। রিজওয়ানের শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। তাই তাঁকে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, যে দুই ভাইকে লক্ষ্য করে গুলি চালিয়েছে সে সুদের কারবারি। ব্যবসাজনিত আর্থিক বিবাদের জেরে দুই ভাইকে লক্ষ্য করে সে গুলি চালায় বলেই মনে করা হচ্ছে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। তার খোঁজে চলছে জোর তল্লাশি। উল্লেখ্য, এর আগে গত মাসে জোড়া হত্যাকাণ্ডের ঘটনায় মগরাহাটে শোরগোল পড়ে যায়। প্রাণ যায় এক সিভিক ভলান্টিয়ার এবং তাঁর বন্ধুর। এই ঘটনায় মূল অভিযুক্তকে দক্ষিণ কলকাতার চারুমার্কেট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের মগরাহাটে দিনেদুপুরে চলল গুলি। প্রাণহানি ব্যবসায়ীর।  

[আরও পড়ুন: ভোট পরবর্তী হিংসায় ক্ষতিগ্রস্তদের জন্য অর্থ সংগ্রহ বিজেপির, পালটা কটাক্ষ তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার