shono
Advertisement

খাবার কিনতে বেরিয়ে ‘খুন’ তৃণমূল কর্মী! কারণ ঘিরে ধোঁয়াশা

পুলিশের দ্বারস্থ মৃতের মা।
Posted: 01:26 PM Dec 24, 2023Updated: 01:26 PM Dec 24, 2023

অর্ক দে, বর্ধমান: বড়দিনের দুদিন আগে খাবার কিনতে বেরিয়ে খুন এক তৃণমূল কর্মী। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পূ্র্ব বর্ধমানের নীলপুর মোড় এলাকায়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শংকর ঘোষ নামে এক ব্যক্তির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ জানিয়েছে মৃতের মা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম শুভাশিস মোহন্ত। পূর্ব বর্ধমানের ইছলাবাঁধ এলাকায় ভাড়া থাকতেন তিনি। সূত্র মারফত খবর, শনিবার রাতে সাড়ে এগারোটা নাগাদ এক বন্ধুকে সঙ্গে নিয়ে নীলপুর মোড় এলাকায় গিয়েছিলেন খাবার কিনতে। সেই সময় রাস্তার পাশেই দাঁড়িয়েছিলেন শংকর ঘোষ। খাবার কেনার পর নাকি শুভাশিসকে ডাকেন শংকর। অভিযোগ, সেখানেই তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর পর শুভাশিসের উপর হামলা চালায় শংকর। রাস্তায় লুটিয়ে পড়েন শুভাশিস।

[আরও পড়ুন: কয়েকঘণ্টা নিখোঁজ থাকার পর নাবালিকার বস্তাবন্দি দেহ উদ্ধার, নিম্নাঙ্গে নেই পোশাক! শোরগোল হাওড়ায়]

তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। হামলার সময় ঘটনাস্থলেই ছিলেন শুভাশিসের বন্ধু মইনুদ্দিন দফাদার। তাঁর দাবি, শংকরের সঙ্গে পুরনো শত্রুতা ছিল শুভাশিসের। এদিন সকলেই মদ্যপ ছিলেন। তাই শংকরের ডাকে শুভাশিসকে সাড়া দিতে বারণ করেছিলেন তিনি। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শংকরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। প্রসঙ্গত, পরিবারের তরফে মৃতকে তৃণমূল কর্মী বলে দাবি করা হলেও এ বিষয়ে দলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

[আরও পড়ুন: তিনবছর পর রাজ্যের উদ্যোগে পূর্বপল্লির মাঠেই শুরু হচ্ছে পৌষমেলা, মুখ্যমন্ত্রীর হাতে উদ্বোধন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement