shono
Advertisement

প্রেমিকাকে লুকিয়ে অন্যত্র বিয়ে, ফেসবুকে স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করতেই প্রেমিকের বাড়ির সামনে ধরনা যুবতীর!

অভিযোগ, প্রেমিকার থেকে টাকাও নিয়েছে অভিযুক্ত যুবক।
Posted: 08:11 PM Sep 04, 2022Updated: 08:11 PM Sep 04, 2022

অরিজিৎ গুপ্ত, হাওড়া: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন সহবাস। পরে অন্য তরুণীকে বিয়ে যুবকের। জানতে পেরেই প্রেমিকের বাড়ির সামনে ধরনায় প্রেমিকা। ঘটনাকে কেন্দ্র করে তুমুল শোরগোল ডোমজুড়ে। অবশেষে পুলিশ তরুণীকে থানায় নিয়ে যায়। তবে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবককে। আগামিকাল তাকে তোলা হবে আদালতে। নিয়ে গেল থানায়। তরুণীর অভিযোগের ভিত্তিতে এদিনই দুপুরে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে ডোমজুড় থানার পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। আজ সোমবার ধৃতকে হাওড়া

Advertisement

ডোমজুড়ের (Domjur) বিপন্নপাড়ার বাসিন্দা বিধান বাছার। বয়স তিরিশ বছর। মুর্শিদাবাদের ওই তরুণীর সঙ্গে বছর দুয়েক আগে ফেসবুকে আলাপ হয় বিধানের। আলাপ থেকে নিয়মিত কথা। অল্প কিছুদিনের মধ্যেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। একাধিকবার শারীরিক সম্পর্কও গড়ে ওঠে। ওই তরুণীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কলকাতার বিভিন্ন হোটেলে নিয়ে গিয়ে তার সঙ্গে সহবাস করেন বিধান। এমনকী একটি বেসরকারি সংস্থায় চাকরি করা ওই যুবক ব্যবসার নামে তাঁর থেকে ১ লক্ষ টাকা হাতিয়ে নেয়। কিছুদিন আগে ওই তরুণী জানতে পারেন, বিধান বিবাহিত।

[আরও পড়ুন: জলপাইগুড়িতে তৃণমূল পঞ্চায়েত সদস্য ‘খুন’, ২ দিন নিখোঁজ থাকার পর পুকুরে মিলল দেহ]

জানা গিয়েছে, ফেসবুকে এক বিবাহিত মহিলার সঙ্গে ছবি পোস্ট করেছিলেন বিধান। তা দেখেই চেপে ধরেন প্রেমিকা। তরুণীর দাবি, বিধান নিজের স্ত্রীকে ভাইয়ের বউ বলে পরিচয় দিয়েছিল। পরে তিনি খোঁজখবর নিয়ে জানতে পারেন মাসখানেক আগে বিধান ওই মহিলাকে বিয়ে করেছেন। বউকে নিয়ে বাড়িতেই থাকেন তিনি। এরপরই তরুণী রবিবার সকালে ডোমজুড়ে বিধানের বাড়ির সামনে ধরনায় বসেন। যুবকের বাবা-মা ও প্রতিবেশীদের কাছেও অভিযোগ জানান ওই তরুণী।

দুপুর ২টো নাগাদ পুলিশ খবর পেয়ে ওই তরুণীকে ডোমজুড় থানায় নিয়ে যায়। সেখানেই তিনি বিধানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, প্রেমের অভিনয় করে বিধান টাকা হাতিয়ে নিয়েছে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছে। এখন প্রতারিত হয়ে প্রেমিকের শাস্তি চাইছেন তিনি। অভিযোগ পাওয়ার পরই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। প্রসঙ্গত, মুর্শিদাবাদের ওই তরুণী আলাপের পরই একটি নার্সিংহোমে নার্সের চাকরি নিয়ে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে থাকতে শুরু করেন।

[আরও পড়ুন: বাড়ি থেকে উদ্ধার নগদ ১ কোটি ৩৯ লক্ষ টাকা, টানা জেরার পর গ্রেপ্তার মালদহের মাছ ব্যবসায়ী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement