রেশন নেওয়া নিয়ে বচসা, হাঁসুয়ার এক কোপে প্রতিবেশীর কান কাটল ক্ষুব্ধ যুবক

04:28 PM Nov 11, 2021 |
Advertisement

অংশুপ্রতীম পাল, খড়গপুর: রেশন নেওয়াকে কেন্দ্র করে বচসার জের। যুবকের কান কেটে নেওয়ার অভিযোগ উঠল প্রতিবেশীর (Neighbour) বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর দাঁতন থানার চক ইসমাইলপুর গ্রামে। 

Advertisement

বুধবার সন্ধেয় রেশন আনতে গিয়ে রেশন ডিলারের সঙ্গে বচসা জড়ান পল্টু নায়েক নামে এক যুবক। তাঁর পাশেই দাঁড়িয়েছিলেন প্রতিবেশী ভাগবত চন্দ্র বেরা। তিনি পল্টুকে তর্ক না করে পরে কাগজপত্র নিয়ে রেশন দোকানে আসতে বলেন। তাতেই  পল্টু রেগে যায়। অভিযোগ, অতর্কিতে হাসুয়া নিয়ে রেশন দোকানের সামনে এসে দাঁড়ায়। প্রতিবেশী ভাগবত বেরার উপর হামলা চালায়। তাঁর বাঁদিকের কান কেটে দেয় সে।

[আরও পড়ুন: এই না হলে ভাগ্য! স্বামীর দোকান থেকে লটারি কিনে রাতারাতি কোটিপতি মালবাজারের বধূ]

পাশে দাঁড়িয়ে থাকা লোকজন পল্টুকে ধরে ফেলে। খবর দেওয়া হয় দাঁতন থানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। দাঁতন থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পল্টুকে গ্রেপ্তার করে। এদিকে গুরুতর জখম অবস্থায় ভাগবত বেরাকে দাঁতন গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা হয় তাঁর। পরে তাঁকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

সামান্য রেশন নেওয়া নিয়ে বিবাদকে কেন্দ্র করে রক্তারক্তি কাণ্ডে স্বাভাবিকভাবেই এলাকায় হইচই শুরু হয়। স্থানীয় যুবকের এমন অগ্নিশর্মা আচরণে তাজ্জব প্রায় সকলেই। এমন কাণ্ড যে ঘটাতে পারে পল্টু তা কল্পনাও করতে পারেননি কেউই। 

[আরও পড়ুন: দাম্পত্যে ইতি, স্ত্রী পিয়ার সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করলেন অনুপম রায়]

Advertisement