shono
Advertisement

বিয়ে নিয়ে প্রেমিকার সঙ্গে অশান্তির মাঝেই বাগুইআটিতে যুবকের রহস্যমৃত্যু! খুন নাকি আত্মহত্যা?

ছেলেকে খুন করা হয়েছে বলেই দাবি মৃতের মায়ের।
Posted: 12:14 PM Mar 06, 2023Updated: 02:17 PM Mar 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্কে টানাপোড়েন চলছিল। এরইমাঝে বাগুইআটিতে (Baguiati) যুবকের রহস্যমৃত্যু। বাড়ির সামনে থেকে উদ্ধার রক্তাক্ত দেহ। মৃতের পরিবারের দাবি, খুন করা হয়েছে তাঁদের ছেলেকে। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। 

Advertisement

জানা গিয়েছে, মৃত যুবকের নাম সৌম্যদীপ সাহা। বাগুইআটির অশ্বিনীনগরের বাসিন্দা তিনি। সূত্রের খবর, ২০২০ সাল থেকে দিয়া চক্রবর্তী নামে এক তরুণীর সঙ্গে সম্পর্ক শুরু হয় সৌম্যদ্বীপ। স্বাভাবিকছন্দেই চলছিল সম্পর্ক। সমস্যার সূত্রপাত কিছুদিন আগে। অভিযোগ, সম্প্রতি তরুণীর পরিবারের লোকেরা সৌম্যদীপকে বিয়ের জন্য জোর করতে শুরু করে। রবিবার রাতেও সৌম্যদীপের বাড়িতে এসেছিলেন দিয়া, তাঁর মা ও এক বন্ধু। সেখানেই তাঁদের মধ্যে তুমুল কথা কাটাকাটি হয়। এমনকী সৌম্যদীপের বাবা-মাকেও কটূক্তি করা হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন: জেলমুক্তির পর বিধানসভায় নওশাদ, কাছে পেয়েই ISF বিধায়ককে জড়িয়ে ধরলেন বিজেপি বিধায়ক]

এর কিছুক্ষণ পরই আবাসনের সামনে থেকে উদ্ধার হয় সৌম্যদীপের দেহ। তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশ। দেহটি উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। মৃত যুবকের মায়ের দাবি, অশান্তির পর সৌম্যদীপকে ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়েছে। অর্থাৎ খুন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে ঘটনাটি খুন নাকি আত্মহত্যা তা এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: প্রাণনাশের হুমকির অভিযোগ, নিরাপত্তা চেয়ে রাজ্যপালের দ্বারস্থ বিশ্বভারতীর উপাচার্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement